বন্যায় ক্ষতিগ্রস্থদের পাশে বৃত্তবানদের এগিয়ে আসা উচিৎ: মেয়র হাসিনা গাজী

লাইভ নারায়ণগঞ্জ: সুনামগঞ্জের বন‍্যাদুর্গত এলাকার লোকজনের সহযোগিতায় পা‌শে দা‌ড়ি‌য়ে‌ছে রূপগ‌ঞ্জের তারা‌বো পৌরসভা। বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতিকের নি‌র্দেশনায় এবং রূপগঞ্জ উপ‌জেলা আওয়ামী ম‌হিলালী‌গের সভাপ‌তি ও তারা‌বো পৌরসভার মেয়র হা‌সিনা গাজী উদ্যোগে ত্রান সামগ্রী বিতরন করা হয়।

বৃহস্প‌তিবার (৩০ জুন) সুনামগঞ্জের ‌বি‌ভিন্ন এলাকায় বন্যার্তদের মা‌ঝে চাল, ডাল, তেল, আলু, লবন সহ ১১ কেজি করে এক হাজার পরিবারের মা‌ঝে এ ত্রান সামগ্রী বিতরন করা হয়। সুনামগঞ্জ জেলা প্রশাসক মোহাম্মদ জাহাঙ্গীর হো‌সেনের মাধ্য‌মে এসব ত্রান সামগ্রী বিতরণ করা হয়।

সুনামগঞ্জ জেলা প্রশাসক মোহাম্মদ জাহাঙ্গীর হো‌সেন ব‌লেন, সুনামগঞ্জের বন্যার্ত মানু‌ষের জন্য ত্রান সামগ্রী পাঠা‌নোর জন্য বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতিক এবং রূপগঞ্জ উপ‌জেলা আওয়ামী ম‌হিলালী‌গের সভাপ‌তি ও তারা‌বো পৌরসভার মেয়র হা‌সিনা গাজী’র প্র‌তি কৃতজ্ঞতা প্রকাশ কর‌ছি এবং ধন্যবাদ জানা‌চ্ছি। এসব ত্রান সামগ্রী বন্যাপী‌ড়িত সুনামগঞ্জবাসীর উপকার হ‌বে, তা‌দের কষ্ট লাঘব হ‌বে।

রূপগঞ্জ উপ‌জেলা আওয়ামী ম‌হিলালী‌গের সভাপ‌তি ও তারা‌বো পৌরসভার মেয়র হা‌সিনা গাজী ব‌লেন, ‘প্রধানমন্ত্রী শেখ হা‌সিনা ও বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীকের নির্দেশনায় সি‌লেট ও সুনামগ‌ঞ্জের বন্যার্ত প্রতিটি মানুষের মধ্যে পর্যায়ক্রমে খাদ্য সামগ্রী ও ঔষধ পৌঁছে দেওয়া হ‌বে। কাউকে এই বন্যায় যেন কষ্ট না করতে হয়। যত‌দিন পর্যন্ত বন্যা প‌রি‌স্থি‌তি স্বাভা‌বিক না হ‌বে, তত‌দিন পর্যন্ত ত্রান সামগ্রী পাঠা‌নো অব্যাহত থাক‌বে।

তিনি আরও বলেন, বিভিন্ন জেলায় বন্যায় ক্ষতিগ্রস্থ মানুষের পাশে দেশের সকল বৃত্তবানদের এগিয়ে আসা উচিৎ। বর্তমান সরকার মানু‌ষের কল্যা‌নে কাজ কর‌ছে। সরকা‌রের পাশাপা‌শি সমা‌জের বৃত্তবানরা য‌দি বন্যার্ত মানু‌ষের কল্যা‌নে কাজ ক‌রে তাহ‌লে তা‌দের কষ্ট কিছুটা হ‌লেও লাঘব হ‌বে। সবাইকে ঐক্যবদ্ধ হয়ে বন্যা মোকাবিলা করতে হবে।’

এ সময় অন্যান্য‌দের ম‌ধ্যে উপ‌স্থিত ছি‌লেন, আওয়ামীলীগ নেতা ফি‌রোজ ভুঁইয়া, রূপগঞ্জ উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান শাহিন, তারা‌বো পৌরসভার কাউন্সিলর আমির হো‌সেন ভুঁইয়া, আক্তার হো‌সেন মোল্লা, আনোয়ার হো‌সেন, রা‌সেল সিকদার, জ‌সিম উদ্দিন, মাহফুজা‌ আক্তার ও জোসনা বেগম, রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ইমন হাসান খোকন, তারা‌বো পৌরসভা স্বেচ্ছা‌সেবক লী‌গের সাধারন সম্পাদক মে‌হেদী হাসান বা‌বেলসহ নেতৃবৃন্দ।