বর্ষা হত্যা মামলায় ফের স্বামী নয়নের রিমান্ড

0

স্টাফ করেসপেন্ডন্ট, লাইভ নারায়ণগঞ্জ : বন্দর উপজেলার গৃহবধূ সুমাইয়া আক্তার বর্ষা (২১) কে শারীরিক নির্যাতন করে হত্যা মামলায় আসামি স্বামী মোস্তাফিজুর রহমান নয়নকে ফের ২ দিনের রিমান্ডের আদেশ দিয়েছে আদালত।

সোমবার (২৬ আগস্ট ) সকালে অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট অশোক কুমার দত্তের আদালতে হাজির করে ৫ দিনের রিমান্ড আবেদন করলে ২ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে গত ২২ আগস্ট মোস্তাফিজুর রহমান নয়নকে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফাহমিদা খাতুনের আদালতে ৭ দিনের রিমান্ড চাইলে ২ দিনের রিমান্ড মঞ্জুর করেন। দুই দিনের রিমান্ড শেষে বন্দর থানার পুলিশ নয়নকে আরো জিজ্ঞাসাবাদের প্রয়োজনে পুনরায় রিমান্ড চেয়ে আদালতে হাজির করে। বন্দর থানা মামলা নং ৩৩(৮)১৯।

উল্লেখ্য, ১৯ আগস্ট রাত আনুমানিক নয়টায় বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের আলী সাহারদী এলাকার শ্বশুর বাড়িতে যৌতুকের দাবিতে শারীরিক নির্যাতনের পর গৃহবধূ সুমাইয়া আক্তার বর্ষাকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠে স্বামীর বিরুদ্ধে।

খবর পেয়ে বন্দর থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়। এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে বর্ষার স্বামী মোস্তাফিজুর রহমান নয়নকে হত্যাকারী হিসেবে অভিযুক্ত করা হলে পুলিশ রাতেই তাকে গ্রেফতার করে।

0