বহাল থাকলো সোনারগাঁ আ.লীগের আহ্বায়ক কমিটি

0

লাইভ নারায়ণগঞ্জ : অবশেষে বহাল থাকলো নারায়ণগঞ্জের সোনারগাঁ আওয়ামীলীগের আহবায়ক কমিটি

১৯ফেব্রুয়ারি (বুধবার) সকালে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউতে আওয়ামীলীগের এক যৌথসভায় এ সিদ্ধান্ত গৃহীত হয়।

সভা থেকে আরও জানানো হয়, কেন্দ্রের পরামর্শ ছাড়া কাউকে বহিষ্কার নয়, কমিটিও ভাঙা যাবে না।

সভায় নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটি বহাল থাকবে বলে সিদ্ধান্ত গৃহিত হয়েছে এমনটাই জানিয়েছেন নারায়ণগঞ্জের জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবুল হাসনাত শহীদ মো.বাদল।

আবুল হাসনাত শহীদ মো.বাদল লাইভ নারায়ণগঞ্জকে জানান, ১৭জেলার ও বিভাগীয় পর্যায়ের নেতৃবৃন্দের উপস্থিতিতে এ সভা অনুষ্ঠিত হয়। আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শিক্ষামন্ত্রী দীপু মনির সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। সঞ্চালনায় ছিলেন সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি।

বাদল আরও জানান, এ সভায় নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ উপজেলায় এডভোকেট সামসুল ইসলাম ভুঁইয়াকে আহবায়ক ও ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমকে যুগ্ম আহবায়ক করে যে ৮ সদস্য বিশিষ্ঠ আহবায়ক কমিটি গঠন করা হয়েছে সে কমিটিই বহাল রয়েছে।

যৌথসভায় আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য অবসরপ্রাপ্ত লেফটেন্যান্ট কর্নেল মুহাম্মদ ফারুক খান, আব্দুর রহমান, মো.শাহজাহান খান, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, প্রচার সম্পাদক আবদুস সোবহান গোলাপ, দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, কেন্দ্রীয় সদস্য মোস্তফা জালাল মহিউদ্দিন, ঢাকা মহানগর আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মোহাম্মদ মন্নাফি, পানি সম্পদ প্রতিমন্ত্রী এনামুল হক শামীমসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

0