বাঁচতে চায় কলেজ ছাত্র অপূর্ব

0

ফতুল্লা করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: ফতুল্লার হরিহরপাড়া এলাকার কলেজ পড়ুয়া ছাত্র হযরত আলী অপূর্ব (১৮) বাঁচতে চায়। তার দুটি কিডনি প্রায় নষ্ট হয়ে গেছে। তার চিকিৎসার জন্য প্রচুর টাকার প্রয়োজন। টাকার অভাবে অপূর্বের চিকিৎসা করাতে পারছে না তার পরিবার। অপূর্বকে বাঁচাতে প্রচুর টাকার দরকার। তাই সমাজের বৃত্তবানদের কাছে সাহায্যের আবেদন করছে পরিবারসহ এলাকাবাসী।

জানা যায়, ফতুল্লার হরিহরপাড়া এলাকার আক্তার হোসেনের ছেলে হযরত আলী অপূর্ব। সে নারায়ণগঞ্জ কমার্স কলেজের প্রথম বর্ষের মেধাবী ছাত্র। তারা এক ভাই এক বোনের মধ্যে অপূর্ব বড়। তার বাবা একজন ক্ষুদ্র ব্যবসায়ী। অপূর্বের কিডনি নষ্ট হয়ে যাওয়ায় বাবা উপার্জনের টাকা দিয়ে চিকিৎসা করিয়ে সর্বশান্ত হয়ে পড়েছে। অপূর্বের উন্নত চিকিৎসার জন্য কমপক্ষে ৩০/৪০ লাখ টাকা দরকার। এতো টাকা খরচ বহন করাটা বাবা আক্তার হোসেনের পক্ষে অসম্ভব হয়ে পড়েছে। টাকার জন্য বিভিন্ন দারে দারে ঘুরে বেড়াচ্ছে। অপূর্বকে বাঁচাতে নিজের সকল কিছু বিক্রি করে চিকিৎসা করিয়ে হতাশা হয়ে এখন মানুষের কাছে সাহায্যের আবেদন করছে। সমাজের ধনী ও বৃত্তবানরা একটু সাহায্যের হাত বাড়িয়ে দিলে কলেজ পড়ুয়া অপূর্বের চিকিৎসা করিয়ে বাঁচার স্বপ্ন দেখবে। সে আবার হাসি খুশি ভাবে কলেজে যেতে পারবে এবং লেখাপড়া করে দেশ ও জাতির জন্য কাজ করতে পারবে।

অপূর্বের চিকিৎসার জন্য সাহায্য করতে এবং তার পরিবারের সাথে যোগাযোগ করতে মোবাইল নং ০১৭১২০৬৯৫৭১, ০১৮৫৩৮৬২৫২৮ ও ০১৪০৬৮১০৯৮৮ (বিকাশের নগদ)।

0