বাংলাদেশ প্রো-কাবাডি’ আয়োজনের নেতৃত্বে থাকবেন টিটু: ডিআইজি হাবিবুর

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জঃ ‘নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক যেটা বলেছেন, সেটার সাথে আমরা অবশ্যই একমত পোষণ করছি। আমি ইতোমধ্যেই আমাদের সভাপতির সাথে কথা বলেছি তিনিও বলেছেন, বাংলাদেশে অল্প দিনের মধ্যেই একটি প্রো কাবাডি প্রতিযোগিতার আয়োজন করবো, হয়তো রোজার পরেই হয়তো মাঠে গড়াবে। আর সে আয়োজনের নেতৃত্বস্থানীয় একটি ভূমিকায় আমাদের টিটু ভাই থাকবেন। আমি তার প্রতি কৃতজ্ঞতাজ্ঞাপন করছি কাবাডি ফেডারেশনের পক্ষ থেকে।’

সোমবার (৮ মার্চ) ওসমানী পৌর স্টেডিয়ামে বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমস মধুমতি জোন কাবাডি ফাইনাল খেলার মধ্য দিয়ে সমাপ্তি হয়েছে। সেখানে বিশেষ অতিথি ডিআইজি ঢাকা রেঞ্জ ও বাংলাদেশ কাবাডি ফেডারেশনের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান এ আশাবাদ ব্যক্ত করেন।

তিনি আরো বলেন, আমি নারায়ণগঞ্জ দলকে অভিনন্দন জানাচ্ছি, আপনারা চ্যাম্পিওন হয়েছেন। এই আয়োজনের চুড়ান্ত অংশ শুরু হবে ঢাকায়, আগামী মাসের ১ তারিখে যার উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী নিজে। আপনারা প্রস্তুতি নিন, চুড়ান্ত প্রতিযোগিতায় যেন চ্যাম্পিওন হতে পারেন।

৫ মার্চ এ প্রতিযোগিতাটি শুরু হয়। প্রতিযোগিতার প্রথম ফাইনালে(মহিলা)মুখোমুখি হয় ফরিদপুর জেলা ও ঢাকা জেলা। খেলায় ফরিদপুর জেলা ২৪-১৭ পয়েন্টে ঢাকাকে পরাজিত করে। দ্বিতীয় ফাইনালে(পুরুষ) মুখোমুখি হয় স্বাগতিক নারায়ণগঞ্জ ও গোপালগঞ্জ জেলা। চরম উত্তেজনাপূর্ণ খেলায় নারায়ণগঞ্জ ২৬-২৩ পয়েন্টে গোপালগঞ্জকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। খেলাটি সরাসরি টি-স্পোটর্স টিভি চ্যানেলে খেলাটি সম্প্রচারিত হয়। রাতে মনোরম আতঁশবাজির মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

খেলা শেষে প্রধান অতিথি হিসেবে পুরস্কার তুলে দেন র‌্যাব এর মহাপরিচালক ও বাংলাদেশ কাবাডি ফেডারেশনের সভাপতি চৌধুরী আব্দুল্লাহ আল-মামুন। বিশেষ অতিথি ছিলেন ডিআইজি ঢাকা রেঞ্জ ও বাংলাদেশ কাবাডি ফেডারেশনের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান ও জেলা পুলিশ সুপার ও নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থা সহ সভাপতি মোহাম্মদ জায়েদুল আলম, অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) মোহাম্মদ শামীম বেপারী,অতিরিক্ত পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান, ক্রীড়া সংস্থার সহ সভাপতি খবির আহমেদ, এনায়েতনগর ইউপি’র চেয়ারম্যান আসাদুজ্জামান, ইউনাইটেড ক্লাবের সভাপতি তোফাজ্জল হোসেন টাপু, এজেডএম ইসমাইল বাবুল,যুগ্ম সম্পাদক খোরশেদ আলম নাসির ও মোস্তফা কাওছার,সদস্য মোঃ জাকির হোসেন শাহিন,মোঃ রবিউল হোসেন,ফিরোজ মাহমুদ সামা,মোঃ আসলাম,মাহবুবুল হক উজ্জল, ডা.রকিবুল ইসলাম শ্যামল,আতাউর রহমান মিলন,আরিফ মিহির,মাহবুব হোসেন বিজন,সিরাজ উদ্দিন আহমেদ সহ ক্রড়িাবিদ ও প্রশাসনের উচ্চ পদস্থ কর্মকর্তাগণ।

0