বাদলের কথা তার একান্তই ব্যক্তিগত: এম এ রশীদ

0

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক অ্যাড. আবু হাসনাত মো. শহিদ বাদল এক অনুষ্ঠানে যে বক্তব্য রাখেন বন্দরে আওয়ামীলীগের কোন এমপি নেই। বন্দর উপজেলা আওয়ামীলীগের সভাপতি রশিদ ভাই বন্দরের এমপি এই বক্তব্যটি তার একান্তই ব্যক্তিগত ও ভিত্তিহীন।

৩ (জুলাই) শুক্রবার তার নিজ বাসভবনে সাংবাদিকদের এ কথা বলেন বন্দর উপজেলা চেয়ারম্যান ও বন্দর থানা আওয়ামীলীগের সভাপতি এম এ রশীদ।

এম এ রশীদ আরও বলেন, নারায়ণগঞ্জ শহর ও বন্দর নিয়ে নারায়ণগঞ্জ-৫ আসনে জননেত্রী শেখ হাসিনা যাকে নিজে মনোনীত করেছেন । এবং জনগন যাকে বিপুল ভোটের মাধ্যমে নির্বাচিত করেছেন, সেই সেলিম ওসমান আমাদের সকলের কাছের একজন সম্মানিত সংসদ সদস্য। আমাদের বন্দর বাসীর সৌভাগ্য নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য একে এম সেলিম ওসমানকে এমপি হিসেবে পেয়েছি।

এসময় তিনি আরো বলেন, আমাদের বর্তমান এমপির বন্দরের জন্য যে পরিমান ভালোবাসা রয়েছে তা পূর্বের কোন এমপিদের মধ্যে দেখিনি। এমপি সেলিম ওসমান বন্দরকে এতটাই ভালোবাসে যে তার মৃত্যুর পর দাফন যেনো বন্দরে হয় সেই ব্যবস্থা করে রেখেছেন। সামাজিক উন্নয়ন শিক্ষা খাতে উন্নয়ন ও ধর্মীয় খাতে যে পরিমান সাহায্য সহযোগিতা করেছে তাহা বন্দর বাসী চিরদিন মনে রাখবে। নারায়ণগঞ্জ-৫ আসনে এমপি সেলিম ওসমান নজর বিহীন উন্নয়ন করেছে তা বাংলাদেশের সমস্থ এমপিদের কাছে উদাহারন হিসেবে তার নাম আগে আসে।

0