বাদলের প্র‌তি‌ক্রিয়ায় এম‌পি সে‌লিম ওসমান যা বল‌লেন. . .

0
লাইভ নারায়ণগঞ্জ: প্রতিক্রিয়ায় বাদল যে বক্তব্য দিয়েছে তা যদি সত্য হয়ে থাকে, তবে আমি সাংবাদিকদের অনুরোধ করবো ভূল তথ্য প্রকাশ করে বিভ্রান্তির সৃষ্টি করবেন না। সংবাদ পরিবেশনের ক্ষেত্রে আপনাদের আরো দায়িত্বশীলতার পরিচয় দিতে হবে।

৩জুলাই সেলিম ওসমানের মেইল থেকে লাইভ নারায়ণগঞ্জকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।প্রেস বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, পাশাপাশি এ বিষয়টি নিয়ে স্নে‌হের বাদলের ভাষায় নারায়ণগঞ্জের সাংবাদিকদের অভিভাবকদের কাছে আমিও বিচার দাবী করছি। করোনা ভাইরাস ভাইরাস সম্পর্কে জনসচেতনা সৃষ্টিতে সকল সাংবাদিকের সহযোগীতা কামনা করছি।

এরআগে বৃহস্পতিবার লাইভ নারায়ণগঞ্জকে ভিপি বাদল বলেন, সেলিম ভাই সম্মানিত লোক। তাকে আমি এ ধরণের কথা কি ভাবে বলবো। উনারা দুই ভাই আট-দশটা মন্ত্রীর চেয়েও বেশি ক্ষমতা রাখেন। নারায়ণগঞ্জের জন্যও অনেক কিছু করেছেন। সেলিম ভাই মহাজোটের নেতা। মহাজোট থেকে তাকে প্রার্থীতা দিয়েছে। একই সাথে তিনি আমাদের অভিভাবকও। এটাকে ভায়লেট করার দুঃসাহস কার হতে পারে? আমি উনাকে নিয়ে এই ধরণের কোন বক্তব্য রাখিনি। আমার বক্তব্যের অপব্যাখ্যা করে পত্রিকায় প্রচার করা হয়েছে। এ ধরণের কর্মকান্ডের জন্য আমি হলুদ সাংবাদিকদের প্রতি নিন্দা জানাই। একই সাথে আমাদের সাংবাদিক অভিভাবকদের কাছে বিচারেরও দাবি করছি।

 

0
,