বাদল-শাওকতকে পুনঃ নির্বাচিত করার ব্যানারে সয়লাব সম্মেলনের প্রবেশদ্বার

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: ১৫ বছর পর অবশেষে শনিবার ফতুল্লা থানা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে। আর এ সম্মেলনকে ঘিরে ব্যানার-ফেস্টুনে সয়লাব হয়ে গেছে নম পার্কের আশপাশ। তবে, ব্যানার-ফেস্টুনেই সভাপতি পদে এম. সাইফুল্লাহ বাদল আর সাধারণ সম্পাদক পদে শাওকত আলীকে পুনরায় নির্বাচিত করার আহব্বান করা হয়েছে।

নমপার্ক ও চারপাশ ঘুরে দেখা যায়, সম্মেলন স্থল পার্কের ভেতরের বালুর মাঠ। ইতোমধ্যেই মঞ্চ তৈরি হয়ে গেছে। সম্মেলনকে ঘিরে নেতাকর্মীদের মধ্যে উৎসাহ-উদ্দীপনা কিছুটা কম দেখা গেলেও। পার্ক ও চারপাশ সেজেছে বর্ণিল সাজে। প্রবেশ পথেই নানা রং এর ব্যানার, ফেস্টুন। একই ভাবে পার্কের উভয় পাশে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডও দেখা গেছে এসব ব্যানার, ফেস্টুন। পার্কটির দুই টি প্রবেশ মুখেই ব্যানার-ফেস্টুন লাগানোর পাশাপাশি নির্মাণ করা হয়েছে তোরণ। আর গাড়ি পার্কিয়ের মাঠ সাজানো হয়েছে নানা রংয়ের কাগজ দিয়ে।

জানা গেছে, সম্মেলনে ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি এম সাইফউল্লাহ বাদলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন শিক্ষা উপ-মন্ত্রী ও আওয়ামীলীগের ঢাকা বিভাগের সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল এমপি। আর সম্মেলন উদ্বোধন করবেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই। আর প্রধান বক্তা হিসাবে উপস্থিত থাকবেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট আবু হাসনাত মো: শহিদ বাদল।

এর আগে ২০০৪ সালের ডিসেম্বর মাসে ফতুল্লার ডিআইট মাঠে ফতুল্লা থানা আওয়ামীলীগের সর্বশেষ সম্মেলন অনুষ্ঠিত হয়েছিল। সম্মেলনে নারায়ণগঞ্জ-৪ আসনের বর্তমান সংসদ সদস্য শামীম ওসমানের সমর্থনে এম. সাইফ উল্লাহ বাদল সভাপতি ও শওকত আলী সাধারণ সম্পাদক নির্বাচিত হন। এরপর সেই কমিটি দিয়েই অতিবাহিত হয়েছে দীর্ঘ প্রায় ১৫ বছর।

এবারও সংসদ সদস্য শামীম ওসমানের সমর্থনে এম. সাইফ উল্লাহ বাদল সভাপতি ও শওকত আলী সাধারণ সম্পাদক পদে নির্বাচন করছে।

0