বারদীবাসীর গোলামী করার সুযোগ করে দিয়েছে, সকলের সহযোগীতা চাই: লায়ন বাবুল

লাইভ নারায়ণগঞ্জ: সোনারগাঁও উপজেলার বারদী ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত (বিনা প্রতিদ্বন্দ্বিতায়) চেয়ারম্যান ও সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটির সদস্য লায়ন মো. মাহবুবুর রহমান বাবুল শপথ গ্রহন করেছেন। নতুন করে চেয়ারম্যানের দ্বায়িত্ব গ্রহন করার পর বারদী ইউনিয়নে একটি মটর সাই‌কেল র‍্যালী করেছেন নেতাকর্মীদের নিয়ে।


সোমবার (৩ জানুয়ারী) বিকালে সোনারগাঁও উপজেলা পরিষদ থেকে বারদী ইউনিয়নের বিভিন্ন গ্রাম, পাড়া-মহল্লায় শতাধিক মটর সাইকেল নিয়ে প্রদক্ষিণ করে।

মটর সাই‌কেল র‍্যালীতে বারদী ইউনিয়ণ পরিষদের বিভিন্ন স্থানীয় বাসিন্দা ও গ্রামবাসীরা নবনির্বাচিত চেয়ারম্যানকে ফুলের মালা ও ফুল ছিটিয়ে বরণ করে। গ্রামের পঞ্চায়েত, স্থানীয় প্রবীন, নারী, যুবক-যুবতী, কিশোর-কিশোরীসহ সর্বস্তরের জনগণ ঢাকঢোল বাঁজিয়ে লায়ন মো. মাহবুবুর রহমান বাবুলকে স্বাগত জানায়। এ সময় বিভিন্ন ওয়ার্ডে অবস্থিত মসজিদের ইমাম ও মুসুল্লিরা তাকে ফুলের মালা পরিয়ে দেয়। এছাড়া বারদী ইউনিয়নে সনাতন ধর্মালম্বীরাও তাকে বরণ করতে কোন কমতি রাখেনি। প্রতিটি ওয়ার্ডে নবনির্বাচিত ওয়ার্ড মেম্বাররাও তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানায়।

এ সময় নবনির্বাচিত চেয়ারম্যান ও সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটির সদস্য লায়ন মো. মাহবুবুর রহমান বাবুল বলেন, আল্লাহর রহমতে আপনাদের সকলের দোয়ায় আমি আগামী ৫ বছরের জন্য আপনাদের সেবা করার সুযোগ পেয়েছি। আমি আপনাদের সর্মথনে আপনাদের সেবা করার দ্বায়িত্ব পেয়েছি। আপনাদের জন্য আমার বাড়ির দরজা, মনের দরজা, পরিষদের দরজা সব সময় খোলা থাকবে। আমি আজ শপথ গ্রহন করেছি, আমি বারদী ইউনিয়ন পরিষদের সর্ব প্রথম মাদক, সন্ত্রাস নির্মূলে কাজ দিয়ে আমার ইউনিয়নের কাজ শুরু করতে চাই। কারণ একটা মাদক সেবীর কারণে একটা সমাজ ধ্বংস হয়, একটা পরিবার ধ্বংস হয়। আগামী দিনের জন্য এই বারদী ইউনিয়ন হবে মাদক মুক্ত, সন্ত্রাস মুক্ত, ভূমিদস্যু মু্ক্ত। আমি বারদী বাসীর কাছে আগামী ৫টি বছর তাদের সহযোগীতা চাই। আল্লাহপাক তাদের গোলামী করার সুযোগ করে দিয়েছে। বারদীবাসীর মৌলিক অধিকার, শিক্ষা, স্বাস্থ্য, রাস্তা ঘাট থেকে শুরু করে আপামর জনতার আকাঙ্খা আগামী ৫টি বছরে পূরণ করতে চাই।