‘বার্তা প্রবাহ’১৮ বছরের পথচলা

লাইভ নারায়ণগঞ্জ: আই নেক্সট লিমিটেডের নিয়মিত প্রকাশনা পাক্ষিক বার্তা প্রবাহ ১৮তে পা রাখলো। শুক্রবার (১ জুলাই) রাজধানীর তোপখানা রোড এলাকায় এশিয়া হোটেল অ্যান্ড রিসোর্টে বার্তা প্রবাহের ১৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও গুণীজনদের সম্মাননা প্রদান করা হয়।

বার্তা প্রবাহ পত্রিকার প্রকাশক ও সম্পাদক মোহাম্মদ মনির হোসেন কাজীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নৌ-পরিবহণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী, এমপি।

বিশেষ অতিথি ছিলেন এশিয়ান টেলিভিশন ও এশিয়ান গ্রুপ অব কোম্পনীর চেয়ারম্যান মো. হারুন উর রশিদ, সাবেক ছাত্রনেতা ও বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় উপ কমিটির সহ সম্পাদক লায়ন মো. মজিবুর রহমান হাওলাদার, দ্যা একাডেমি অব কালিনারী অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট (ACHM) এর সিইও, মোঃ মাহবুব আলী খান, বাংলাদেশ রেলওয়ে শ্রমিকলীগ যুগ্ম সাধারন সম্পাদক, এম এ এফ সুমন, অনুষ্ঠান উদযাপন কমিটির সদস্য সচিব ও আই নেক্সট লিমিটেডের চেয়ারম্যান শিকদার -নূর-ই আলম সিদ্দিকী মুরাদ, পরিচালক জোনায়েদ মানসুর।

অনুষ্ঠানে স্ব স্ব ক্ষেত্রে অবদান রাখা গুণী ব্যক্তিদের সম্মাননা প্রদান করা হয়। পরে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের পর সম্মানিত অতিথিদের সন্মানে নৈশ ভোজের আয়োজন করা হয়।

অনুষ্ঠানের মিডিয়া পার্টনার ছিল এটিএন নিউজ (ইলেকট্রনিক্স), দৈনিক সময়ের আলো (প্রিন্ট মিডিয়া), সারাবাংলা ডট নেট (অনলাইন পার্টনার), রেডিও ধ্বনি এফ.এম ৯১.২ (রেডিও পার্টনার)। এবং ইভেন্ট ব্যবস্থাপনায় আই নেক্সট পিআর এবং ৭১ মিডিয়া ভিশন।