বাস থেকে নামিয়ে দেওয়া হলো কহিনুর বেগমকে

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: মেয়ের বাসা সাভারে যাবে কহিনুর বেগম (ছদ্মনাম)। ৬০ বছর বয়সী এই বৃদ্ধা নারীকে চাষাড়া থেকে গাড়িটিতে উঠিয়ে দিয়ে গিয়েছিলো ছেলে। কিন্তু কিছুটা দূর এগুতেই বাধেঁ বিপত্তী।

একই অবস্থা সুলতান মিয়ারও। তবে তিনি ঢাকার এক আত্মীয়র বাসায় যাওয়ার উদ্দেশ্য রওনা হয়ে ছিলেন। কথা ছিলো ৯টায় পৌছাবে। কিন্তু এখানেই…!

শুধু সুলতান কিংবা কহিনুর বেগমই নয়, তাদের মতই মৌমিতা পরিবহনের নারায়ণগঞ্জ থেকে ঢাকা, গাজীপুর ও সাভারগামী শত শত মানুষকে সকাল থেকেই চরম ভোগান্তী পৌহাতে হয়েছে।

রোববার (২৪ মার্চ) ভোর ৭টায় ঢাকা নারায়ণগঞ্জ লিংক রোডের জালকুড়ী যুব উন্নয়নের সামনে এ ঘটনা ঘটে।

সরেজমিনে গিয়ে দেখা যায়, ঢাকা কিংবা নারায়ণগঞ্জ থেকে ছেড়ে আসা সকল মৌমিতা পরিবহনের যাত্রাদের নামিয়ে দেওয়া হয়েছে। সকলে নেমে অন্য অটো, লেগুনা কিংবা বাসে করে নিজ নিজ গন্তব্যে যাচ্ছে।

কহিনুর বেগম বলেন, আমি ছেলের সাথে থাকি, তেমন কিছু চিনি না। কি ভাবে মেয়ের বাসায় যাবো সেটাও যানি না। ছেলেকে ফোন দিয়েছি, আসলে সে গাড়ি করে দিবে।

এদিকে সুলতান জানান, বিশেষ প্রয়োজনে সকাল নয়টার ঢাকার এক আত্মিয়র বাসার উদ্দেশ্যে রওনা হয়েছি। সকাল ৯টার মধ্যে উপস্থিত থাকার কথা রয়েছে। সেখানে এখন বাস থেকে নেমে অন্য পরিবহনের অপেক্ষায় রয়েছি। ভেঙ্গে যেতে হবে।

এবিষয়ে বাসটির চালক জানান, গত ২৩ মার্চ ঢাকায় মৌমিতা পরিবহনের ধাক্কায় একজন লোক মারা গেছে। গত কাল বেশ কিছু বাস আটক করে ছিলো। তাই আজ সকালে বাস চলাচল বন্ধের ঘোষণা করেন। তবে পরিস্থিতি বুঝি আবারও চলাচল শুরু হবে।

0