বিএনপিকে শক্তিশালী করার লক্ষ্যে সাবেক এমপি গিয়াসউদ্দিনের মত বিনিময় সভা

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: বিএনপিকে আরো শক্তিশালী সংগঠন হিসেবে গড়ে তোলার জন্য মত বিনিময় সভার আয়োজন করেছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সাবেক সংসদ সদস্য মুহাম্মদ গিয়াসউদ্দিন।

বুধবার ( ২৭ জানুয়ারি ) বিকেলে সিদ্ধিরগঞ্জ এর হিরাঝিলস্থ সাবেক এমপি গিয়াসউদ্দিনের কার্যলয়ে এ মত বিনিময় সভার আয়োজন করা হয়।

সভায় সিদ্ধিরগঞ্জ থানার ১০টি ওয়ার্ডের বিএনপি নেতাদের নিয়ে বিভিন্ন বিষয়ের উপর আলোচনা করা হয়। প্রতিটি থানায় নতুন করে বিএনপির কমিটি গঠন করা এবং কি ভাবে দলকে পুনোরায় শক্তিশাল সংগঠন হিসেবে গড়ে তোলা যায় সহ বর্তমান রাজনৈতিক নানা বিষয়ে আলোচনা করা হয়।

আলোচনা সভা শেষে করেনায় আক্রান্ত নারায়ণগঞ্জ -৫ আসনের সাবেক সাংসদ, বিএনপির নির্বাহী কমিটির মেম্বার ও নারায়নগঞ্জ মহানগর বিএনপির সভাপতি এডভোকেট আবুল কালাম ও তার সহধর্মিণীর সুস্থতা কামনায় বিশেষ দোয়া পরিচালনা করা হয়।

মত বিনিময় সভায় উপস্তিত ছিলেন- সিদ্ধিরগঞ্জ ১নং ওয়ার্ডের বিএনপি নেতা এম এ হালিম জুয়েল ও আব্দুল আলি মামুন, সিদ্ধিরগঞ্জ ২নং ওয়ার্ডের বিএনপি নেতা মো. ইকবাল হোসেন, মো. মোস্তফা কামাল ও মোহাম্মদ আলি, সিদ্ধিরগঞ্জ ৩নং ওয়ার্ডের বিএনপি নেতা মো. আকবর হোসেন ও মো. তৈয়ব, সিদ্ধিরগঞ্জ ৪নং ওয়ার্ডের বিএনপি নেতা আয়ুব আলি, মো. আবুল হোসেন ও মো. হারুন, সিদ্ধিরগঞ্জ ৫নং ওয়ার্ডের বিএনপি নেতা এ কে এম সামসুল হক, ইমমি হোসেন বাদল ও আমানউল্লাহ, সিদ্ধিরগঞ্জ ৬নং ওয়ার্ডের বিএনপি নেতা এস এম আসলাম ও ইব্রাহিম আলি, সিদ্ধিরগঞ্জ ৭নং ওয়ার্ডের বিএনপি নেতা দিারুল আলম ও শামিম আলি, সিদ্ধিরগঞ্জ ৮নং ওয়ার্ডের বিএনপি নেতা ডি এইচ বাবুল, নুর হোসেন মোল্লা ও জাহাঙ্গির হোসেন, সিদ্ধিরগঞ্জ ৯নং ওয়ার্ডের বিএনপি নেতা সাজেদুল ইসলাম, সিদ্ধিরগঞ্জ ১০নং ওয়ার্ডের বিএনপি নেতা মীর আলমগির ও আনিশ সিকদারসহ আরো অনেকে।

0