বিএনপিপন্থি আইনজীবী ‘হুমায়ুন-জাকির প্যানেল’ ঘোষণা

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির কার্যকরি পরিষদ নির্বাচনে সরকার হুমায়ুন কবিরকে সভাপতি পদপ্রাথী করেছেন জাতীয়তাবাদী আইনজীবী পরিষদ। এছাড়া সাধারণ সম্পাদক পদপ্রার্থী হয়েছেন এ্যাড. আবুল কালাম আজাদ জাকির।

বুধবার (১৫ নভেম্বর) বিকালে নারায়ণগঞ্জ আদালতপাড়ায় আইনজীবীদের সম্মুখে এ প্রার্থীদের নাম ঘোষণা করেন অ্যাড. সাখাওয়াত হোসেন খান।

বাকি প্রার্থীরা হলেন সিনিয়র সহ-সভাপতি অ্যাড. রফিক আহম্মেদ, সহ-সভাপতি পদে অ্যাড. সাদ্দাম হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক পদে অ্যাড. মোহাম্মদ আলম খাঁন, ট্রেজারার পদে অ্যাড. সাহাজাদা দেওয়ান, আপ্যায়ন সম্পাদকে আহসান হাবীব, লাইব্রেরী সম্পাদকে জাহিদুল ইসলাম মুক্তা, ক্রীড়া সম্পাদক পদে জিয়া, সাহিত্য সম্পাদক পদে রাসেল প্রধান, সমাজসেবা সম্পাদক পদে গোলাম সারোয়ার এবং আইন ও মানবাধিকার সম্পাদক পদে আলী হোসেন।

এছাড়া সদস্য পদে নির্বাচন করবেন হাফিজুর রহমান, হেলাল উদ্দিন সরকার, হাবিবুর রহমান হাবীব, আয়নাল ও মহিবর রহমান।

সভাপতি পদপ্রার্থী অ্যাড. হুমায়ন কবির নির্বাচন সর্ম্পকে বলেন, আমরা নির্বাচনে অংশ গ্রহণ করছি। গত বছরও নির্বাচনে অংশগ্রহণ করে ছিলাম। তখনও বর্তমান কমিশনই ছিল, বহু ভোটের কারচুপী হয়েছে। নির্বাচন নির্বাচনের মতো হয়নি। এ জন্য এবারও আমরা বলেছি, তাদের পরিবর্তন করে দিতে। কিন্তু এই সৈরাচারী সরকার কথা শুনে নাই। তারপরেও আমি বিশ্বাস করে, আমরা যদি ঐক্যবদ্ধ থাকি এবং তাদের সু বুদ্ধি উদয় হয়। তাহলে আমাদের প্যানেলকে কেউ হারাতে পারবে না। হুমায়ন-জাকির পরিষদের প্রতিটি প্রার্থীই উপযুক্ত। আমাদের মধ্যে আরো অনেক এমন উপযুক্ত প্রার্থী আছে। তাদেরকে আমরা এ বছর মনোনয়ন দিতে পারি নি। তবে, আগামীতে আসবে।

এ সময় তিনি নির্মাচনে অংশ নেওয়ার জন্য অনুপ্রাণিত করা ব্যক্তি ও প্রার্থীতা করার সুযোগ দেওয়ার পিছনে সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

0