বিএনপি’র কেন্দ্রীয় নেতাদের উপর হামলা: না.গঞ্জ জেলা বিএনপির নিন্দা

লাইভ নারায়নগঞ্জ: নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক সম্পাদক ও আড়াইহাজার বিএনপির নেতা আনোয়ার হোসেন অনু, তার ভাই রফিকুল ইসলাম এবং মহিলা দলের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক পারভীন আক্তারের উপর হামলা, তাদের বাসভবন, ব্যবসায়িক প্রতিষ্ঠান, দোকানপাট ভাংচুর এবং টাকাসহ অন্যান্য জিনিসপত্র লুটপাটের ঘটনায় তীব্র নিন্দা জানিয়েছে নারায়ণগঞ্জ জেলা বিএনপি।

সোমবার (২৯ নভেম্বর) রাতে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে নারায়ণগঞ্জ জেলা বিএনপির পক্ষে আহবায়ক এড. তৈমুর আলম খন্দকার ও সদস্য সচিব অধ্যাপক মামুন মাহমুদ এই নিন্দা জানান।

বিবৃতিতে তারা বলেন, একদল সশস্ত্র সন্ত্রাসী আনোয়ার হোসেন অনু ও তার ভাই রফিকুল ইসলাম এর উপর হামলা চালিয়ে, তাদেরকে মারাত্মক ভাবে জখম করে নগদ অর্থ লুটপাট করে নিয়ে যায়, এবং পরবর্তীতে অনু, পারভীনসহ এলাকাবাসী এই ঘটনায় জড়িতদের গ্রেপ্তার ও বিচার দাবী করলে ছাত্রলীগের সন্ত্রাসীরা তাদের উপর আবারও নির্বিচারে হামলা চালায়, তাদের বাড়িঘর, দোকানপাট ভাংচুর করে আনোয়ার হোসেন অনু ও পারভীনসহ প্রায় ২০/২৫ জনকে মারাত্মকভাবে জখম করে। হামলা ও লুটপাটের ঘটনার বিচার চাইতে গেলে পূনরায় ছাত্রলীগের সন্ত্রাসীদের হামলায় এটাই প্রতীয়মান হয় যে অনু-পারভীনের উপর হামলা ও লুটপাট কোনো একটি গোষ্ঠীর মদদে ঘটানো হয়েছে। আমরা নারায়ণগঞ্জ জেলা বিএনপি এই ন্যাক্কারজনক ঘটনার তীব্র নিন্দা জানাচ্ছি। এবং অবিলম্বে এই হামলা ও লুটপাটের ঘটনায় জড়িতদের অবিলম্বে গ্রেপ্তার করে বিচারের আওতায় আনার জন্য জোর দাবি জানান তারা।