বিএনপি আগুন সন্ত্রাসী আর খুনি: খোকন সাহা

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা বলেছেন, এই বারের অসমাপ্ত কাজগুলো আমরা সমাপ্ত করতে চাই। আপনারা দোয়া করবেন, এই বার ভবন আমরা ১০-১৫ তলা করবো। ঢাকা আইনজীবী সমিতির মতো প্রত্যেকের জন্য আলাদা রুমের ব্যবস্থা করবো। সেলিম ভাই এই (আওয়ামী পন্থি) প্যানেলকে অনেক ভালোবাসে। তিনি এত টাকা দিয়ে উন্নয়ন করেছেন, আরও উন্নয়ন করবেন। আমরা বিশ্বাস করি, বিএনপির বন্ধুরা ৩০ তারিখ বিকেল পর্যন্ত মাঠেই থাকবেন। ওনারা হয়তো হুট করে বলবেন, যে নির্বাচন বর্জন করলাম। ওনাদের এই অভ্যাস আছে। কারণ ওনারা আগুন সন্ত্রাসী আর খুনি। তারা কখন কি করে বসে আমরা জানি না।

নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচন উপলক্ষে সোমবার (২৩ জানুয়ারি) আওয়ামী লীগ সমর্থীত প্যানেলের প্রচারণাকালে খোকন সাহা এসব কথা বলেন।

খোকন সাহা বলেন, আগুন সন্ত্রাসী আর খুনিদের জনগন প্রত্যাহার করেছে। আগামী ৩০ তারিখে বিজ্ঞ আইনজীবী বন্ধুরা ভোটের মাধ্যমে তাদের আইনজীবী সমিতি থেকে প্রত্যাখ্যান করবে। আইনজীবীরা কি চায় তা আমরা পরিস্কার ভাবে বুঝি। তার চায়, ডিজিটাল বার ভবন। আমরা উন্নয়নে বিশ্বাস করি। পদ্মা সেতু হয়েছে, মেট্রোরেল হয়েছে, আর বার ভবন তো একটা ছোট খাটো উন্নয়ন। যতদিন প্রতিটি আইনজীবীর জন্য আলাদা রুমের ব্যবস্থা না করি, আমাদের উন্নয়ন থেমে থাকবে না। ভোট দিবেন কাকে? যাদের দ্বারা উন্নয়ন হয়।

এসময় উপস্থিত ছিলেন, সহ-সভাপতি পদ প্রার্থী এড.রবিউল আমিন রনি, এড.আলাউদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক পদ প্রার্থী এড. মুহাম্মদ মোহসীন মিয়া, যুগ্ম সম্পাদক পদ প্রার্থী এড. কামাল হোসেন, কোষাধক্ষ্য পদ প্রার্থী এড. স্বপন ভুঁইয়াসহ অনেকে।