বিএনপি নেতা জাফরুল হাসানের মৃত্যুতে মামুনের শোক

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: বাংলাদেশ জাতীয়তাবাদী শ্রমিকদল এর সাবেক সাধারণ সম্পাদক জাফরুল হাসানের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক অধ্যাপক মামুন মাহমুদ।

সোমবার (৬ এপ্রিল) ঢাকার একটি হাসপাতালে দীর্ঘদিন ধরে চিকিৎসাধীন থাকা অবস্থায় ইন্তেকাল করেন। এছাড়া ওনার মৃত্যুতে নারায়ণগঞ্জ জেলা বিএনপি ও অঙ্গ-সংগঠন এর সকল নেতাকর্মীর পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করেছেন তিনি।

শোকবার্তায় মামুন মাহমুদ বলেন, জাফরুল হাসান সাহেব বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের একজন কর্মকর্তা এবং দীর্ঘদিন শ্রমিক ইউনিয়ন এর সাধারণ সম্পাদক ছিলেন, সেই সুবাধে উনি আমাদের সিদ্ধিরগঞ্জ এর বাসিন্দা ছিলেন। সিদ্ধিরগঞ্জ থানা বিএনপি ও অঙ্গ-সংগঠন এর জন্য দিক নির্দেশনা প্রদানকারী অতি আপনজন ও মুরুব্বি ছিলেন। আমরা যেকোন সাংগঠনিক প্রয়োজনে এবং সমস্যায় ওনাকে সবসময় পাশে পেতাম। ৯০ এর স্বৈরাচার বিরুধী আন্দোলন সিদ্ধিরগঞ্জে অত্যান্ত গতিশীল ছিলো ওনার প্রত্যক্ষ দিক-নির্দেশনায়। ওনার এই মৃত্যুতে বিএনপি হারালো একজন সৎ ও পরিশ্রমী সংগঠককে আর আমরা নারায়ণগঞ্জবাসী হারালাম আমাদের একজন অকৃত্রিম বন্ধু ও শুভাকাঙ্ক্ষী। আমি জাফরুল হাসান এর রুহের মাগফেরাত কামনা করছি এবং ওনার পরিবার ও আত্মীয় স্বজনের প্রতি সহমর্মিতা জানাচ্ছি।

0