বিএনপি বলছে ‘বাধার মুখে পণ্ড’ পুলিশ বলছে ‘ভয়ে চলে গেছে’

0

লাইভ নারায়ণগঞ্জ: সম্প্রতি ভোলায় পুলিশের গুলিতে সাধারণ মানুষ হতাহতের প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর বিএনপির বিক্ষোভ সমাবেশ পুলিশি বাধার মুখে পণ্ড হয়ে গেছে বলে অভিযোগ উঠেছে।

বুধবার (২৩ অক্টোবর) বিকেল সাড়ে ৪টায় জেলা প্রেসক্লাবের পাশের গলিতে জেলা ও মহানগর বিএনপির ব্যানারে পৃথকভাবে এসব সমাবেশের আয়োজন করা হয়।

নেতাদের অভিযোগ, বুধবার পূর্ব ঘোষণা অনুসারে কর্মসূচির আগে প্রেসক্লাব সংলগ্ন এলাকায় জড়ো হতে থাকেন বিএনপি নেতাকর্মীরা। সে সময় পুলিশ সেখানে গিয়ে নেতাকর্মীদের ব্যানার কেড়ে নেয় ও দ্রুত তাদের মাঠ ছেড়ে চলে যেতে বলে। সংক্ষিপ্ত বক্তব্যের মধ্য দিয়ে সমাবেশ সমাপ্ত করার কথা বলা হলেও তাতে সায় না দিয়ে পুলিশ নেতাকর্মীদের ছত্রভঙ্গ করে দেয় বলে জানান নেতারা।

এ সময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাধারন সম্পাদক মামুন মাহামুদ,সহ- সভাপতি মনিরুল ইসলাম রবি,সহ- সাংগঠনিক সম্পাদক মোঃ রুহুল আমিন শিকদার, নজরুল ইসলাম পান্না মোল্লা,এডভোকেট হুমায়ন, আশরাফুল হক রিপন,জেলা ছাত্রদলের সভাপতি, মশিউর রহমান রিপন, গিয়াস উদ্দিন লাভলু,ইমন, নয়ন প্রমুখ

এদিকে সমাবেশ হতে না দেওয়ার অভিযোগ অস্বীকার করে নারায়ণগঞ্জ সদর মডেল থানার পরিদর্শক মিজানুর রহমান জানান, রাস্তার উপর জনসাধারণের চলাচল ও জানমালের ক্ষতি যেন না হয়, সে জন্য নিরাপত্তার স্বার্থে আমরা ঘটনাস্থলে উপস্থিত হই। এ সময় বিএনপির নেতাকর্মীরা ভয়ে নিজ থেকেই ওই জায়গা থেকে চলে যায়। আমরা কাউকে বাধা দেইনি।

0