বিএম স্কুল এন্ড কলেজে ডিজিটাল হাজিরা মেশিন উদ্বোধন করলেন সেলিম ওসমান

0

বন্দর করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: বন্দরে বিএম স্কুল এন্ড কলেজের শিক্ষার্থীদের জন্য ডিজিটাল হাজিরা মেশিন উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার (২৮ জানুয়ারী) বেলা ১২টায় স্কুলের নবীন বরন ও বিদায়ী শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানের পূর্বে ডিজিটাল হাজিরা মেশিনের উদ্বোধন করেন নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান।

নবীন বরন ও বিদায় সংবর্ধনা উপলক্ষ্যে স্কুলের পক্ষ থেকে বর্ণাঢ্য আয়োজন করা হলেও শ্রমিক লীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি বন্দরের কৃতি সন্তান শুক্কুর মাহমুদের মৃত্যুতে তাঁর প্রতি শ্রদ্ধা জানিয়ে অনুষ্ঠানের আনন্দ উৎসব স্থগিত করেন এমপি সেলিম ওসমান। পরবর্তীতে উক্ত আনন্দ উৎসবটি বিএম স্কুল এন্ড কলেজ ও বন্দর গালর্স স্কুলে শিক্ষার্থীদের নিয়ে আরো বৃহৎ আকারে আয়োজন করা হবে বলে ঘোষণা দিয়েছেন তিনি।

এ সময় তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্যে তিনি বলেন, শুক্কুর মাহমুদ একজন প্রবীণ রাজনীতিবিদ। তিনি সারাজীবন বঙ্গবন্ধুর আদর্শে আওয়ামীলীগের রাজনীতি করে গেছেন। উনি বন্দরের সন্তান হলেও সারা বাংলাদেশের শ্রমিক লীগের নেতৃত্ব দিয়েছেন। এটা বন্দর তথা সারা নারায়ণগঞ্জের জন্য গৌরবের ব্যাপার। সবাইকে একদিন এই পৃথিবী ছেড়ে বিদায় নিতে হবে। উনার মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত। আমরা সবাই উনার আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করবো। তোমরা সকল শিক্ষার্থীরাও উনার জন্য দোয়া করবে।

জেলা জাতীয় পার্টির আহ্বায়ক ও স্কুল পরিচালনা কমিটির সভাপতি আবুল জাহের এর সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বন্দর উপজেলার নির্বাহী কর্মকর্তা শুক্লা সরকার, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আ.ক.ম নুরুল আমিন। আরো উপস্থিত ছিলেন বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রফিকুল ইসলাম, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ২১নং ওয়ার্ড কাউন্সিলর হান্নান সরকার, ২২নং ওয়ার্ড কাউন্সিলর সুলতান আহম্মেদ সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

0