বিক্ষোভে ছাত্রদলের কর্মী দেখাতে পারলে রাজনীতি ছেড়ে দিবো: রনি

0

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনি বলেছেন, তারা যে অপবাদটা আমার উপর চাপাচ্ছে তা একেবারে অসত্য। যারা এই ছাত্রদলের সাথে দীর্ঘদিন ধরে রয়েছে তারা কেই বলতে পারবেনা যে, তারা দীর্ঘদিন ধরে ছাত্রদলের সাথে যুক্ত এবং আমি তাদের পদ-পদবি দেই নাই। আমাদের কিন্তু অনেক কিছু বিবেচনা করেই কমিটি টা করতে হয়েছে।

শনিবার (৯ জানুয়ারি) সকালে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে তাকে স্বৈরাচারী সরকারের দালাল আখ্যা দিয়ে ছাত্রদলের নেতারা তার কুশপুতুল দাহ করার ব্যপারে জানতে চাইলে তিনি গনমাধ্যমকে এসব কথা জানান।

রনি বলেন, আমাদের রাজ পথে যারা রয়েছে যারা বিভিন্ন হামলা মামলার শিকার হয়েছে এবং যারা ছাত্রদলের জন্য নিবেদিত প্রান তারাই এই দলে আসতে পারবে। কোন ছাত্রলীগ বা আওয়ামী লীগের কেওকে আমরা এই দলে গ্রহন করবো না। আজ ছাত্রলগের এবং আওয়ামী লীগের অনেকে এই ছাত্রদলে আসতে পারছেনা বলে আমার নামে এই মিথ্যা অপপ্রচার চালাচ্ছে।

তিনি আরো বলেন, আমাদের বলা হয়েছে থানা ছাত্রদলে বিবাহিত বা বয়সে অনেক বেশি তাদের দলে নেওয়া যাবে না, আমরা তাদের কিন্তু আবার জেলা ছাত্রদলে যোগ করেছি। আজকে তারা যে বিক্ষোভটি করেছে তাতে ছাত্র দলের কোন সক্রিয় সদস্য ছিলো না। আর যদি কেউ দেখাতে পারে ছাত্রদলের কোন সদস্য তাহলে আমি রাজনিতী ছেড়ে দিবো। এখানে ছাত্রলীগ এবং সেচ্ছাসেবকলীগের কর্মীরা ছিলো এছাড়া এখানে অনেক চিহ্নিত মাদক ব্যাবসায়ীকেও দেখা গেছে। এটা শুধু মাত্র এই কারনেই করা হয়েছে যে আমি আগামীতে যেনো ছাত্রদলের কমিটি গুলো করতে না পারি এজন্য চাপ দিচ্ছে। কিন্তু এই চাপে আমার কিছু আসে যায়না।

উল্লেখ্য, এর আগে সকালে ঢাকা নয়াপল্টনে ফতুল্লা থানা ছাত্রদলের প্রকৃত যোগ্য ও ত্যাগী নেতাকর্মীদের বাদ দিয়ে কমিটি গঠন করার প্রতিবাদে বিক্ষোভ করে ছাত্রদলের বিভিন্ন নেতা কর্মী। সেখানে রনিকে উদ্দেশ্য করে বিদ্রোহী ছাত্রনেতারা বলে, স্বৈরাচারী সরকারের দালাল রনির স্বেচ্ছাচারিতায় গঠিত ফতুল্লা থানা ছাত্রদলের বিতর্কিত ও হাস্যকর কমিটি বিলুপ্ত করে জেলার অন্য সব ইউনিটে টাকার বিনিময়ে অছাত্র, ভুয়া সার্টিফিকেটধারী, বিবাহিত, অযোগ্য লোকদের পদায়ন করে অভিজ্ঞ ও ত্যাগী নেতাকর্মীদের বাদ দিয়ে কমিটি গঠন করেছে। এবং এই কারনে রনি ও তার সঙ্গে সংশ্লিষ্ট সবাইকে অবিলম্বে বহিষ্কারের মাধ্যমে নারায়ণগঞ্জ জেলা ছাত্রদল শুদ্ধ করা হবে বলে প্রতিশ্রুতি করেন নেতাকর্মীরা।

0