বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু

0

লাইভ নারায়ণগঞ্জ: ফতুল্লায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে জালাল (৩৮) নামের এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরও এক শ্রমিক আহত হয়েছে।

শনিবার (৮ জুন) দুপুরে ফতুল্লার মুসলিমনগর আদর্শপাড়া এলাকার মোহাম্মদ আলীর বাড়ির ছাদে কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গুরুতর আহত হন জালাল। ঢাকা মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রোববার বিকেলে তার মৃত্যু হয়।

বরিশাল আমতলী রাঙ্গাবালি এলাকার সেজন শরীফের ছেলে জালাল। তিনি ফতুল্লার মুসলিমনগর আদর্শপাড়া এলাকার রুহুল আমিন হাজীর ভাড়া বাসায় সপরিবারে বসবাস করতেন।

জানা গেছে, দুই বছর আগে মোহাম্মদ আলীর বাড়ির ২য় তলার ছাদে কাপড় শুকাতে গিয়ে শারমিন নামের এক প্রতিবন্ধী নারীর মৃত্যু হয়। তখন বিদ্যুৎ অফিসের লোক এসে মোহাম্মদ আলীকে বৈদ্যুতিক তারের ব্যাপারে সাবধান করে যায়। কিন্তু এ ঘটনার পরও এক লাখ ৩৩ হাজার ভোল্টের বৈদ্যুতিক তার তোয়াক্কা না করে আরেক তলা বাড়ানোর কাজ শুরু করেন তিনি। এবার সেখানে কাজ করতে গিয়ে জালালের মৃত্যু হয়।

ফতুল্লা মডেল থানার এসআই শাফিউল আলম জানান, শনিবার দুপুরে মুসলিমনগর আদর্শপাড়া এলাকার মোহাম্মদ আলীর বাড়ির ৩য় তলার কাজ করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে জালালসহ দুই শ্রমিকের শরীর ঝলসে যায়। মুমূর্ষু অবস্থায় তাদেরকে ঢাকা মেডিকেল হাসপাতালের বার্ণ ইউনিটে ভর্তি করানো হয়। রোববার বিকেলে মৃত্যু হয় জালালের। হাসপাতাল থেকে মরদেহ নিয়ে আসার পর নিহতের পরিবারের সঙ্গে আলোচনা করে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।

0