বিসিকে বিদ্যুৎপৃষ্টে দগ্ধ সেই দম্পতির ৩ দিন পর মৃত্যু

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: বাড়ির ছাদে ৩৩ হাজার ভোল্টের বিদ্যুতের তারে শক খেয়ে জলসে যাওয়া সেই স্বামী-স্ত্রী মারা গেছে। ৩ দিন আগে প্রায় ৯৫ ভাগ পোড়া শরীর নিয়ে স্বামী ও ৮০ ভাগ নিয়ে স্ত্রী হাসপাতালে ভর্তি হয়ে ছিলেন।

বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ণ ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়।

নিহতরা হলো, ময়মনসিংহের ফুলপুর থানার গোপপুর এলাকার আবুল কালামের ছেলে মাহাবুল ইসলাম (২৫) ও তার স্ত্রী রনি আক্তার খাদিজা (২০)।

তারা ফতুল্লার শাসনগাও এলাকার মিজানুর রহমানের বাড়িতে ভাড়াটিয়া হিসাবে বসবাস করতেন এবং দুইজনই বিসিক শিল্পনগরীর গার্মেন্টে চাকরী কতেন।

গত ১৩ জানুয়ারি বেলা ১২টা ২০ মিনিটে স্থানীয় ওহাব সরদারের বাড়ির ছাদে ভেজা কাপড় শুকোতে গিয়ে ৩৩ হাজার ভোল্ট তারের সাথে বিদ্যুৎপৃষ্ট হন রনি আক্তার ওরুফে খাদিজা। এসময় তাকে বাঁচাতে এসে তার স্বামী মাহবুব নিজেও বিদ্যুৎপৃষ্ট হন। পরবর্তীতে গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত হয়ে ফতু্ল্লার বিসিক ফায়ার সার্ভিস স্টেশনের সিনিয়র অফিসার কাজল মিয়া লাইভ নারায়ণগঞ্জকে জানান, সকালে প্রথমে স্বামী মাহাবুল ইসলামের মৃত্যু হয়। তার ২ ঘন্টা পর স্ত্রী রনি আক্তার খাদিজারও মৃত্যু হয়েছে। নিহতের স্বজনরা লাশ দু’টিকে দাফনের জন্য গ্রামের বাড়ি ময়মনসিংহে নিয়ে গেছেন।

0