বিয়ের প্রলোভনে যুবতী ধর্ষণ, গ্রেফতার ১

0

আড়াইহাজার করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের আড়াইহাজারে এক যুবতিকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। নির্যাতিত ওই যুবতি বাদী হয়ে দুইজনকে আসামি করে শনিবার বিকেলে একটি মামলা করেছেন। শুক্রবার রাতে উপজেলার ইকবারদী এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় পুলিশ অভিযুক্ত ধর্ষক রকিব ওরফে রকি (২৩) কে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত রকি রুপগঞ্জ উপজেলার হোরগাও এলাকার মৃত নজরুল ইসলামের ছেলে। অপর আসামি পিতা অজ্ঞাত ইকবারদী এলাকার সুজন।

ধর্ষিতা জানান, বাড়ির পাশে একটি কারখানায় কর্মরত থাকা অবস্থায় রকির সঙ্গে তার পরিচয় হয়। এক পর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এরই সুবাদে বিয়ের প্রলোভন দেখিয়ে তাকে বিভিন্ন স্থানে একাধিকবার ধর্ষণ করে।

তিনি আরো জানান, শুক্রবার রাতে সুজনের বাড়িতে ডেকে নিয়ে ফের তাকে জোরপূর্বক ধর্ষণ করা হয়। এ সময় বাধা দিয়ে তাকে মারধর করা হয়।

আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম মামলার বিষয়টি নিশ্চিত করে বলেন, নির্যাততা যুবতির পক্ষ থেকে একটি মামলা গ্রহণ করা হয়েছে। এরই মধ্যে প্রধান আসামিকে গ্রেফতার করা হয়েছে। এ ব্যাপারে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

0