বুলেট ট্রেন প্রকল্প বন্ধ করতে চায় এলাকাবাসী, আইভী বললেন ‘জনগণের পাশি আছি’

0

সিদ্ধিরগঞ্জ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সিটি মেয়র ডা. সেলিান হায়াৎ আইভী বলেছেন, উন্নয়নের জন্যই আমি মেয়র হয়েছি। সিদ্ধিরগঞ্জ, নারায়ণগঞ্জ ও কদমরসুল (বন্দর) এর উন্নয়নে সমান অগ্রধিকার দেওয়া হয়েছে। উন্নয়ন কাজের জন্য আমি কোন বৈষম্য করিনি।

রোববার বিকাল সাড়ে ৫ টায় এনসিসির ৮নং ওয়ার্ড ধনকুন্ডা ক্যানেলপাড় এলাকায় রাস্তার পাশে সৌন্দর্য বর্ধনে বৃক্ষরোপন, রাস্তা ও ড্রেন নির্মান কাজের উদ্বোধন কালে তিনি এ সব কথা বলেন।

মেয়র আরো বলেন, সিটি কর্পোরেশন জনগনের কল্যানে কাজ করে। উন্নয়নের কাজ করে। আজকের এ উন্নয়ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য হয়েছে। তিনি সব সময় জনগনের কথা শুনে উন্নয়নের চিত্র তৈরি করেন। পরে ক্যানেরলপাড়া রাস্তা হেটে ৮নং ওয়ার্ডের বিভিন্ন উন্নয়নের চিত্র ঘুরে দেখেন।
শান্তিরগর,সৈয়দপাড়া এলাকাবাসি বুলেট ট্রেনের রাস্তার নির্মানের প্রাথমিক নকশা তৈরি করছে এ বিষয়ে মেয়রকে জানালে মেয়র বলেন, সরকার উন্নয়ন করে জনগনের জন্য। এ বিষয়টি আমি জানিনা। তবে আবাসিক এলাকায় জনগনের অকল্যাণে কিছু হবে এটার সাথে আমি নাই। জনগনের কল্যাণে যা দরকার জনগনের পাশে থেকেই করতে চাই।
এসময় এনসিসির ৮নং ওয়ার্ড কাউন্সিলর রুহুল আমিন মোল্লা বলেন, সৈদয়পাড়া,শান্তিনগরসহ অন্যান্য এলাকায় বুলেট ট্রেনের রাস্তা, ষ্টেশন, ওয়াকশপ, ডিপো নির্মাণ করার একটি নশকা তৈরির কাজ চলছে। তাই এলাকাবাসী দাবি আবাসিক এলাকায় এ ধরনেন কাজ হক তারা চায় না। তারা রেলের রাস্তা দিতে প্রস্তুত কিন্তু না, মেয়র মহদয় আপনি বিষয়টি দেখবেন।
পরে এনসিসির ৯নং ওয়ার্ডে রাস্তার নির্মাণ কাজের উদ্বোধন করেন মেয়র আইভী।
এসময় উপস্থিত ছিলেন, এনসিসির ৯নং ওয়ার্ড কাউন্সিলর ইসরাফ্রিল প্রধান, ৮নং ওয়ার্ড কাউন্সিলর রুহুল আমিন মোল্লা, সংরক্ষিত মহিলা কাউন্সিলর আয়শা আক্তার দিনা, শহর যুবলীগের সিনিয়র সহ- সভাপতি কামরুল হুদা বাবু, যুবলীগে নেতা জামান মিয়া, বশির আহামেদ, শরীফ হিরা, মোহাম্মদ বিল্লাল হোসেন, সিটি কর্পোরেশনের ইঞ্জিনিয়র মোস্তাফিজুর রহমান,সদর উপজেলা বীর মুক্তিযোদ্ধা শাহাজাহান ভূঁইয়া জুলহাস, বীরমুক্তিযোদ্ধা মহিউদ্দিন মোল্লা মহি, বীরমুক্তিযোদ্ধা এহসান কবির রমজান, বীর মুক্তিযোদ্বা আয়েত আলী, ইমরান, মোবারক হোসেন, সমাজ সেবক শামীম, আরজু, সাইফুল ইসলাম বাবু প্রমূখ।

0