বৃদ্ধাকে পুড়িয়ে হত্যার লোমহর্ষক বর্ণনা!

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: হাত-পা বেঁধে ৭০ বছর বয়সী বৃদ্ধাকে পুড়িয়ে হত্যার ঘটনায় দায় স্বীকার করে জবানবন্দী দিয়েছে আসামী।

বুধবার (২৯ মে) দুপুর দেরটার সময় জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আহমেদ হুমায়ুন কবিরের আদালত জবানবন্দী রেকড করেন। জবানবন্দী প্রদান শেষে আসামীকে কারাগারে প্রেরণ করা হয়েছে।

এর আগে ২৮ মে সন্ধ্যায় মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই বিজয় কৃষ্ণ কর্মকার পুলিশ সুপারের নির্দেশে বিশেষ অভিযান চালিয়ে কালাপাহারিয়া এলাকা থেকে আসামী জমির আলীকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত জমির আলী কালাপাহাড়িয়া ইউনিয়নের হাজিরটেক এলাকার আব্দুল মালেকের ছেলে।

পুলিশ জানান, গত ৫ মে গভীর রাতে উপজেলার কালাপাহাড়িয়া ইউনিয়নের উলুকান্দী পূর্বপাড়া এলাকায় রাতে বৃদ্ধা আমিনা বিবি(৭০)কে হাত-পা ও গলায় বেঁধে শরীরে আগুন দিয়ে হত্যা করে পালিয়ে যায়। পরে আমেনা বিবির একমাত্র কন্যা অজ্ঞাতনামা ব্যক্তিদের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন। (মামলা নং-০৭ তাং ধারা- ৩০২/২০১/৩৪ পেনাল কোড দায়ের করা হয়)

নারায়ণগঞ্জ জেলার পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ বলেন, অপরাধ করে কোন অপরাধী পার পাবেনা। অপরাধী যেই হোক তাকে আইনের আওতায় আনা হবে।

১০৭
0