ব্যবসায়ী সেলিম হত্যা: বিচার না পেলে জনসম্মুখে আত্মহত্যা করবে স্ত্রী ও সন্তান

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: ‘যদি বিচার না পাই। তাহলে আমার একমাত্র সন্তানকে নিয়ে চাষাড়া শহীদ মিনারে জনসম্মুখে আত্মহত্যা করবো। আর এ জন্য দায় থাকবে প্রশাসন।’

শনিবার (১৩ এপ্রিল) বেলা ১১টায় নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সামনে ব্যবসায়ী সেলিম হত্যার বিচারের দাবিতে অনুষ্ঠিত মানববন্ধনে একথা বলেন স্ত্রী রেখা চৌধুরী।

এসময় তাঁর পাশেই দাড়িয়ে মানববন্ধনে সমর্থন করেন সন্তান রিয়ন চৌধুরী।

 


রেখা চৌধুরীর দাবি, ‘আমার স্বামীর হত্যার বিচারের দাবিতে আমি কখন ভাবিনি এভাবে রাস্তায় দাঁড়াতে হবে। আমার স্বামী খুব ভালো মানুষ ছিলেন। উনার রাজনৈতিক, ব্যবসায়ীক কোন শত্রু ছিলো না। আমি গত ৩১ মার্চ থেকে ১১ এপ্রিল পর্যন্ত কখন থানায়, কখন র‌্যাব অফিসে ঘুরে বেড়িয়েছি। ৬ এপ্রিল অপরাধীদের মুক্তিপন হিসেবে ১ লাখ টাকাও দিয়েছে। কিন্তু আমার স্বামীকে জীবিত পাই নাই। এ দীর্ঘ সময়ে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আমাকে একান্ত সহযোগীতা করেছে। পরে তার লাশ উদ্ধারও করেছে। আসামীদের গ্রেপ্তারও করেছে। আমার দাবি, ওরা যেন বেড় হতে না পারে।’

এর আগে নিহত সেলিম চৌধুরীর ছেলে রিয়ন চৌধুরী কান্না জড়িত কন্ঠে বলেন, আমি কোন কিছু বলার ভাষা হারিয়ে ফেলেছি। কিছু বলতে পারছি না। আমার দাবি একটাই আসামীদের সর্বচ্চো শাস্তী চাই।

এসময় মানববন্ধনে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর ১৩ নং ওয়ার্ড শ্রমিকলীগ, নারায়ণগঞ্জ জুট ব্যবসায়ী বৃন্দ, বক্তাবলী ফেয়ার ট্রাস্টসহ বিভিন্ন সামাজিক, রাজনৈতিক নেতৃবৃন্দ।

প্রসঙ্গত, গত ৩১ এপ্রিল নিখোঁজ হন ব্যবসায়ী সেলিম চৌধুরী। এঘটনায় ৬ এপ্রিল একটি ফতুল্লা মডেল থানায় একটি অভিযোগ দায়ের করা হয়। পরে ফতুল্লা মডেল থানা পুলিশ ১১ এপ্রিল ভোলাইল এলাকার একটি জুটের গোডাউন থেকে নিহতের লাশ উদ্ধার করে। এঘটনায় ৩ জনকে গ্রেপ্তার করা হলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যার দায় স্বীকার করে আসামীরা।

পূর্বের নিউজ পড়তে ক্লিক করুন:

নিখোঁজের ১০ দিন পর লাশ মিলল মাটির নিচে, শেষ রক্ষা পেল না খুনি