ব্যাংকে টাকা নেই, মানুষের চাকুরী নেই: পারভিন আক্তার

0

লাইভ নারায়ণগঞ্জ: জাতীয়তাবাদী মহিলা দলের কেন্দ্রীয় কমিটির ঢাকা বিভাগের সাংগঠনিক সম্পাদক পারভিন আক্তার খালেদা জিয়ার হাতকে শক্তিশালী করার জন্য দলীয় নেতা কর্মীদের সাথে এক মত বিনিময় সভার আয়োজন করেছেন।

মঙ্গলবার ( ১২ জানুয়ারী ) আড়াইহাজার উপজেলা সদরে পারভিন আক্তারের মার্কেটের সামনে এ সভার আয়োজন করা হয়।

সভায় প্রধান অতিথির বক্তব্যে পারভিন আক্তার বলেন, বর্তমান আওয়ামীলীগ সরকার লুটপাট, দুর্নীতি, খুন, ধর্ষণ ও চাঁদাবাজি চালাচ্ছে। দেশে আইনের শাসন নেই, গনতন্ত্র নেই, মানুষের ভোটের অধিকার নেই, ন্যায় বিচার নেই, ব্যাংকে টাকা নেই, মানুষের চাকরী নেই। মানুষের মৌলিক অধিকার নেই। তিনি গনতন্ত্র পূর্ণউদ্ধারে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ডাক আসা মাত্রই
আড়াইহাজার উপজেলা বিএনপির নেতা কর্মীরা যুগান্তকারী ভুমিকা রাখবেন এবং আন্দোলন সংগ্রামে ঝাঁপিয়ে পড়বেন। তিনি দলীয় নেতা কর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান।

সভায় উপজেলা বিএনপির সহ সভাপতি ও সাবেক চেয়ারম্যান শহিদুল্লাহ মিয়ার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্তিত ছিলেন, ওলামা দলের কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি ও জেলা ওলামা দলের সভাপতি মো: বেনজীর আহমেদ বেনু, জেলা বিএনপির সাবেক অর্থ বিষয়ক সম্পাদক ও সাবেক বিআর ডি বির চেয়ারম্যান আনোয়ার হোসেন অনু প্রমুখ।

0