ব্যাটের চেয়েও বেশি মূল্যে বিক্রি হওয়া ব্রেসলাইট ফেরত পাবেন ম্যাশ

0

লাইভ নারায়ণগঞ্জ: বাংলাদেশ জাতীয় দলের সফল অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। তার দীর্ঘ ১৮ বছরের সুখ-দুঃখের সঙ্গী। জীবনের অনেক উত্থান-পতনের সাক্ষী। ভীষণ পছন্দের ব্রেসলেট নিলামে তুলেছিলেন তিনি। উদ্দেশ্য, বৈশ্বিক মহামারি করোনাভাইরাসে দুর্গতদের সাহায্য করা।

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সফলতম অধিনায়কের ব্রেসলেটটি বিক্রি হয়েছে ৪২ লাখ টাকায়। এই তারকা পেসারের অন্যতম প্রিয় জিনিসটি কিনেছে দেশের আর্থিক প্রতিষ্ঠানগুলোর সংগঠন বিএলএফসিএ। প্রাপ্ত অর্থের পুরোটা চলে যাবে মাশরাফির ‘নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন’-এ। গরীব ও দুস্থ মানুষদের সহায়তায় তা কাজে লাগানো হবে।

কিন্তু সেটি আবার ফিরিয়ে দেওয়া হবে মাশরাফিকে।

নিলামে বাংলাদেশ লিজিংয়ের প্রতিনিধি মুমিনুল ইসলাম জানান, তাঁদের প্রতিষ্ঠানের পক্ষ থেকে একটি অনুষ্ঠানের আয়োজন করে জাতীয় ক্রিকেট দলের সাবেক ওয়ানডে অধিনায়ককে ‘উপহার’ হিসেবে ব্রেসলেটটি ফিরিয়ে দেওয়া হবে।

এরআগে, করোনাভাইরাসের বিরুদ্ধে লড়তে নিজের প্রিয় ব্যাট বিক্রি করছেন সাকিব আল হাসান। অনলাইন নিলামে সাকিবের ব্যাটের দাম উঠেছে ২০ লাখ টাকা।

একইসাথে, প্রায় ১৭ লাখ টাকায় (২০ হাজার মার্কিন ডলার) বিক্রি হয় মুশফিকুর রহিমের ব্যাট। মুশফিকের ব্যাট কিনেছে পাকিস্তানের শহীদ আফ্রিদি ফাউন্ডেশন। ছয় দিনের নিলাম শেষে শুক্রবার (১৫মে) রাতে ফেসবুক লাইভে মুশফিক নিজেই আনুষ্ঠানিকভাবে নিলামের ফল জানান।

 

 

এলএন/এইচএস/০৫১৮-০৫

0