ব্যান্ড ‘বায়ান্ন’র গানে মাতবেন নবীন বরণে শিক্ষার্থীরা

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: কলেজের প্রথম দিনে সব নবীনদেরই বুক দুরু দুরু করে। নতুন পরিবেশ, বন্ধুর অভাব। তাই নতুন শিক্ষার্থীদের এই সমস্যাটি বিবেচনা করে নবী নবরণ উৎসব ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করেছে কলেজ কর্তৃপক্ষ।

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) সকাল থেকেই শুরু হবে তোলারাম কলেজে নবীনবরণ উৎসব। আর সাংস্কৃতিক অনুষ্ঠানের পর্ব শুরু হবে দুপুরের পর। এতে নারায়ণগঞ্জের জনপ্রিয় ব্যান্ড ‘বায়ান্ন’র শিল্পীরা মাতাবেন সরকারি তোলারাম কলেজের শিক্ষার্থীদের। আরো থাকবে ‘শিরোনামহীন’র সাবেক এবং ‘আভাস’র বর্তমান ভোকাল প্রধান তানজির তুহিন ও ‘বাংলাদেশী আইডল’ খ্যাত গায়িকা নুসরাত ইসলাম বৃষ্টি।

অনুষ্ঠানটির আয়োজন করেছে কলেজ কর্তৃপক্ষ। সহযোগীতায় থাকবে ছাত্রলীগ ও ছাত্র সংসদ।

সোমবার রাতে কলেজটির ছাত্রলীগ শাখার সভাপতি হাবিবুর রহমান রিয়াদ লাইভ নারায়ণগঞ্জকে জানান, সাংস্কৃতিক অনুষ্ঠানের আগে সকাল ৯টা থেকে শুরু হবে কলেজের নবীন অনুষ্ঠান শুরু হবে। নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান সাহেব আসার পর প্রথমেই শহীদদের প্রতি শ্রদ্ধা জানাবে। এরপর বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোর (বিএনসিসি) থেকে গার্ড অফ অনার নিবেন। এরপর সাধারণ ছাত্রছাত্রীদের ফুল দিয়ে বরণ করে মঞ্চে উঠবেন। কোরআন তেলওয়াতের মাধ্যমে আলোচনা সভা শুরু হবে।

এতে বিশেষ অতিথি হিসেবে থাকবেন শামীম ওসমানের স্ত্রী সালমা ওসমান লিপি। এছাড়াও উপস্থিত থাকার কথা রয়েছে জেলা ও মহানগর আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের সিনিয়র নেতৃবৃন্দ, ব্যবসায়ী নেতা, সুশীল সমাজের বিভিন্নস্তরের লোকজন ও সাংবাদিকরা।

0