ব‌র্ষের ১ম দি‌নে শা‌ন্তির বার্তা: এক টেবিলে সাংসদ শামীম ও এসপি হারুন

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: সাম্প্রতিক সময়ে জেলা জুড়ে আলোচনার প্রধান বিষয় ছিলো ‘সাংসদ শামীম ওসমান ও পুলিশ সুপার হারুন অর রশিদ ইস্যু’। দুই প্রান্ত থেকে দুই পক্ষই করেছেন ইঙ্গিতে বাক যুদ্ধ। তবে এবার সেই যুদ্ধে ভাটা পড়েছে, গলেছে বরফ। এক টেবিলে খেতে বসেছেন আলোচিত এ দুইজন।

রোববার (১৪ এপ্রিল) দুপুর ২টায় জেলা পুলিশ সুপারের বাস ভবনে আসেন নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ শামীম ওসমান।

পুলিশ সুপারের বাংলো থেকে আমাদের প্রতিনিধি জানান, দুপুর ২টার দিকে শামীম ওসমান আসার পর কিছুক্ষন সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন। অনুষ্ঠানে উপস্থিত অতিথিদের সাথে কুশল বিনিময় করেছেন। দুপুর সোয়া ২টার দিকে এক টেবিলে বসেই খাবার খান পুলিশ সুপার হারুন অর রশিদ ও সাংসদ শামীম ওসমান।

এসময় শামীম ওসমানের পাশেই উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের নেতা আব্দুল হাই, চেম্বার অব কমার্সের সভাপতি খালেদ হায়দার খান কাজল ও পিপি ওয়াজেদ আলী খোকন।

পহেলা বৈশাখ উপলক্ষে সকাল থেকেই পুলিশ সুপারের বাস ভবনে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হচ্ছিলো। এছাড়া পান্তা ইলিশের আয়োজন ছিলো স্থানটিতে। এতে প্রশাসনিক কর্মকর্তা, রাজনৈতিক নেতা, সাংবাদিক ও বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অংশ নেয়।

প্রসঙ্গত, সম্প্রতি একটি জরুরী কর্মী সভায় সাংসদ শামীম ওসমানসহ জেলা ও মহানগর আওয়ামীলীগের বিভিন্ন স্তরের নেতারা পুলিশ সুপার হারুন অর রশিদকে ইঙ্গিত করে নানা বক্তব্য রেখেছিলেন। এর আগে পুলিশ সুপার হারুন অর রশিদও নানা ভাবে ঘোষণা দিয়েছিলেন ‘যত প্রভাবশালী হক, ছাড় দেওয়া হবে না।’

মহানগর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ্ নিজামের বিরুদ্ধে জিডি ও শামীম ওসমানের শ্যালক তানভীর আহমেদ টিটু জড়িয়ে নানা অভিযোগে উত্তপ্ত ছিলো নগরী। তবে বর্ষবরণের প্রথম দিনেই এ দৃশ্য নগরবাসীর মাঝে শান্তির বার্তা ছড়াচ্ছে। সকলের প্রত্যাশা সুন্দর ও শান্তিময় আগামীর।

২,৬৩৫
0