ভাইজানের দোয়ায় নির্বাচনে পাশ করেছিলাম: মেয়র আইভী

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, এই বাংলাদেশ শাহ জালাল-শাহ পরানের বাংলাদেশ, এই ফরিদপুরীর বাংলাদেশ, এই বাংলাদেশ শেখ মুজিবের বাংলাদেশ, এই বাংলার মাটিতেই আমরা হিন্দু, বৌদ্ধ, খ্রীষ্টান সকলেই সমানভাবে বসবাস করি। যারা মিম্বারে দাড়িয়ে মানুষকে হত্যা করার কথা বলে, জঙ্গীবাদের কথা বলে, এইটা কোন ইসলাম হতে পারে না। সূফীবাদের মধ্যে ইসলাম আছে। আমরা আমাদের এই বুজর্গদের নেতৃত্বে এগিয়ে চলতে চাই। আল্লাহ যেন আমাদের সেই তৌফিক দেয়। আমরা যেন অবশ্যই সেই আদর্শ অনুসরণ করে চলি।

পবিত্র বিশ্ব ওরস উপলক্ষে শুক্রবার (৩ ডিসেম্বর) বাদ জুম্মা নগরীর আলাউদ্দিন খান স্টেডিয়ামে জাকের পাটির দাওয়াতী ইসলামী মহা জলসায় বিশেষ অতিথির বক্তব্যে মেয়র এসব কথা বলেন।

উক্ত মহা জলসায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- জাকের পার্টির চেয়ারম্যান পীরজাদা খাজা মোস্তফা আমীর ফয়সল মুজাদ্দেদী।

জাকের পার্টির চেয়ারম্যান খাজা মোস্তফা আমীর ফয়সাল মুজেদ্দীকে উদ্দেশ্য করে মেয়র আইভী বলেন, ২০১১ সালে আমি নির্বাচন করেছিলাম। সেই সময় অনেক টেনশনে ছিলাম। দল কাকে দিবে কাকে দিবে না। ঠিক সেই সময়ে আমি ভাইজানের সঙ্গে দেখা করেছিলাম। উনি আমাকে দোয়া করেছিলেন এবং বলেছিলেন আপনি পাশ করে আসবেন। তাদের কথা যে সত্য হয় তা প্রমানিত হয়েছে, আমি পাশ করেছি।

মেয়র আইভী আরও বলেন, আমি আজকে এই মঞ্চে দাড়িয়ে অত্যন্ত সৌভাগবান যে আমার আরেকটা নির্বাচনের আগে ভাইজান (জাকের পাটির চেয়ারম্যান) নারায়ণগঞ্জে এসেছেন। আমি তার কাছে দোয়া চাচ্ছি। আগামী ১৬ জানুয়ারি নির্বাচন। আমাকে যদি আমার দল আওয়ামী লীগ নমিনেশন দেয়। আমি নৌকা নিয়ে নির্বাচন করতে চাই। আমি আপনাদের সহযোগিতা চাই। আপনাদের দোয়া চাই।

এ সময় নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন ও আওয়ামী লীগের বিভিন্ন নেতাকর্মী উপস্থিত ছিলেন।