ভাইয়ের অসম্পূর্ণ কাজ গুলো করা হবে: ফজর আলী

0

লাইভ নারায়ণগঞ্জ: গোগনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী এবং বিশিষ্ট ব্যবসায়ী মোঃ ফজর আলী বলেছেন, আমার বড় ভাই আলহাজ্ব মোঃ নওশেদ আলী এত জনপ্রিয় ছিলেন আমি তার জীবিত থাকাবস্থায় বুঝিনি। তার মৃত্যুর পর এলাকাবাসী তার অনুপস্থিতি অনুভব করছে। তিনি ছিলেন গোগনগর ইউনিয়ন বাসীর হৃদয়ের মানুষ। ভাই কাজ করতে গিয়ে ভূল করলে মাফ করে দিবেন। স্কুলের মাঠ বড় করা হবে। ভাইয়ের অসম্পূর্ণ কাজ গুলো করা হবে। নির্বাচনের পরে আর কোন কাজ থাকবেনা।


গোগনগর ইউনিয়ন পরিষদের দুই বারের নির্বাচিত চেয়ারম্যান মরহুম নওশেদ আলীর স্মরণে শুক্রবার (৫ মার্চ) বাদ মাগরিব চরসৈয়দপুরে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে ৯ নং ওয়ার্ড যুবসমাজের উদ্যোগে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

৯ নং ওয়ার্ডের সাবেক মেম্বার মোঃ আবুল হোসেন এর সভাপতিত্বে উক্ত আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সদর থানা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মোহাম্মদ উল্লাহ আল মামুন, সদর থানা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক নাজির হোসেন ফকির, মুক্তিযোদ্ধা এসএম মোসলেহউদ্দিন মন্ডল।

আরও উপস্থিত ছিলেন, বিল্লাল সরদার, জালাল মাদবর ,আবু তাহের,সৈকত হোসেন বেপারী,শেখ রফিক মেম্বার, তোফাজ্জল হোসেন মেম্বার, কাশেম সম্রাট, সুরুজ মেম্বার, আসলাম সরকার, শাহীন সরকার, মিজানুর রহমান, কামাল হোসেন, দেওয়ান কাদির মাদবর, কালা চান মিয়া, জয়নাল মাদবর, রমিজউদ্দিন, সৈয়দ হোসেন, হাজ্বী কামাল মাদবর, এড হাবিবুর রহমান, আইয়ুব আলী প্রমুখ।

আলোচনা সভা শেষে নওশেদ আলীর রুহের মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়।

0