ভারতের চেয়ে অনেক সূচকে এগিয়ে বাংলাদেশ : আবদুল হাই

0

সিটি করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ:
আমরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে চাই। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে আমরা ২০৪১ সালের মধ্যে উন্নত বাংলাদেশে পা রাখবো।

জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩ তম জন্মদিন উপলক্ষ্যে মিলাদ ও দোয়া মাহফিল এর অনুষ্ঠান করা হয় শনিবার (২৮ সেপ্টেম্বর)। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী সভাপতি আব্দুল হাই। জেলা আওয়ামীলীগের উদ্যোগে বিকাল ৪ টায় দলীয় কার্যালয়ে ওই অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

আব্দুল হাই বলেন, জননেত্রী শেখ হাসিনা মাদক, সন্ত্রাস ও দূর্নীতির বিরুদ্ধে যে কঠোর পদক্ষেপ নিয়েছে তাতে ২০২০ সালের মধ্যে আমরা সোনার বাংলাদেশ দেখতে পারবো। প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে শুদ্ধি অভিযান চালাচ্ছেন, তা স্বাগত জানাই। বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। ভারতের চেয়ে অনেক সূচকে এগিয়ে গেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে আমরা ২০৪১ সালের মধ্যে উন্নত বাংলাদেশে পা রাখবো।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার জন্মদিন উপলক্ষ্যে কেক কাটতে নিষেধ করেছেন, তাই আমরা দোয়া মাহফিলের আয়োজন করেছি। আমি গত বছর প্রধামন্ত্রী শেক হাসিনার জন্মদিন পালন অনুষ্ঠানে বলেছিলাম, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে জয়ী করার মাধ্যমে তার ৭৩ তম জন্মদিন পালন করবো। আমরা আগামীতেও এভাবেই জন্মদিন পালন করবো।

নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ বাদলের সভাপতিত্বে এসময় আরও উপস্থিত ছিলেন, সাবেক সংরক্ষিত সংসদ সদস্য অ্যাডভোকেট হোসনে আরা বাবলী, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি খবির উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক আবু জাফর চৌধুরী বিরু, দপ্তর সম্পাদক এম এ রাসেল, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট নূরুল হুদা, সাংগঠনিক সম্পাদক সুন্দর আলী, সদর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন, গোপালদী পৌরসভার মেয়র হালিম শিকদার, মহিলা আওয়ামী লীগের সভাপতি প্রফেসর শিরীন বেগম, শাহাদাত হোসেন ভূইয়া সাজনু সহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

0