‘ভালোবাসার জ্বালা’ নিয়ে ঈদে আসছে নায়িকা অর্পা ইসলাম

0

লাইভ নারায়ণগঞ্জ: নায়িকা অর্পা ইসলাম। নামের সাথেই রয়েছে তার গুনের পরিচয়। চলচ্চিত্র জগতের ইতোমধ্যে বেশ সাড়া জাগিয়েছেন তিনি। খুবই অল্পসময়ে দর্শকের হৃদয়ে স্থান করে নেন নায়িকা অর্পা ইসলাম। আসছে ঈদের তিনি নিয়ে এসেছেন দর্শক মাতানো ছবি ভালোবাসার জ্বালা। নায়িকা অর্পা ইসলামের প্রথম পরিচয় নায়িকা হিসেবে। এপরিচয় নিয়ে তিনি চলচ্চিত্র জগতে অনেকদূর এগিয়ে যেতে চান। নায়িকা হিসেবে অর্পা ইসলামের পরিচিত সুনাম ছড়িয়ে পড়েছে। আগামী ঈদের দর্শকরা সিনেমা হল মাতাবে ভালোবাসার জ্বালা ছবি দেখে।

জানা যায় ভালোবাসার জ্বালা ছবির গল্প, চিত্রনাট্য ও পরিচালনা বশির আহমদের। ছবির প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন নবাগত শাকিল খান ও অর্পা। ভালোবাসার জ্বালা ছবির গল্প এমন নাগকে মেরে ফেলে নায়ক শাকিল খানের বাবা। প্রতিশোধ নিতে শাকিল খানের পুরো বংশ শেষ করে দেওয়ার অঙ্গীকার করে নাগিনী।

একসময় শাকিল খানের বাবাকে ছোবল দিয়ে মেরে ফেলে। এরপর মাকে মারে। একদিন সুযোগ বুঝে নায়ক শাকিল খানকে মেরে ফেলতে চায় নাগিনী। কিন্তু নায়িকা অর্পা নাগিনীকে অনুরোধ করে তার প্রেমিককে ক্ষমা করে দিতে।ছবিতে আরও অভিনয় করেছেন শবনম পারভিন, আফজাল শরীফ প্রমুখ।

ছবির চারটি গান লিখেছেন সুদীপ কুমার, খন্দকার দেলোয়ার জালালী ও ব্রত রায়। গানগুলোতে কণ্ঠ দিয়েছেন এস আই টুটুল, নোলক, ইস্মিতা, স্বরলিপি, মাহবুব মিলেন ও নিবেদিতা মৌ। পরিচালক জানিয়েছেন ঈদে প্রায় ১৫ টি প্রেক্ষাগৃহে ছবিটি মুক্তির কথা রয়েছে।

নবাগত নায়িকা অর্পা ইসলামের পছন্দ সাত রং। খাবার হিসেব পিজা তার খুবই পছন্দ। দর্শকদের উদ্দেশ্যে নায়িকা অর্পা ইসলাম বলেন, সিনেমা দেখতো যারা যাবেন তারা ভালোবাসার জ্বালা ছবিটি দেখবেন। অনেক কিছু শেখার আছে এ ছবিতে। দর্শকরা হলো সিনেমার প্রাণ। তারাই পারে একজন নায়ক নায়িকার অক্লান্ত শ্রমকে স্বার্থক করে তুলতে।

0