ভালোর উদাহরণ হতে পারে শুভ্ররা

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: বছরের পর বছর ফেলা হয়েছে ময়লা আর্বজনা। কখনও পরিস্কারের উদ্যোগ নেয় নি জনপ্রতিনিধি থেকে শুরু করে প্রশাসনের কেউ। এবার শবে বরাত উপলক্ষে এমনই একটি রাস্তা পরিস্কার করেছে বৃহত্তর ইসদাইর ছাত্রলীগ।

গত ১৯ এপ্রিল সন্ধ্যা ৭ টায় ইসদাইরের চেইঞ্জেস স্কুল রোড থেকে জনতা টেক্সটাইল মিল মোড় পর্যন্ত সড়কটি পরিস্কার করা হয়। ফতুল্লা ইউনিয়ন পরিষদের আওতাভূক্ত এ সড়কটিতে পরিস্কার পরিচ্ছন্ন অভিযান চলে রাত ১০ টা পর্যন্ত। পরিস্কার পরিচ্ছন্নতার কাজে যোগ দেন ইসদাইর ছাত্রলীগের প্রায় অর্ধশত কর্মী।

এদিকে আবর্জনা পরিস্কার করে এলাকাবাসীর মাঝে ব্যাপক আলোচনায় এসেছে ছাত্রলীগের এ উদ্যোগ।

এ বিষয়ে বৃহত্তর ইসদাইর ছাত্রলীগ নেতা সোহানুর রহমান শুভ্র জানান, নিজ নিজ এলাকায় পরিস্কার পরিচ্ছন্ন রাখার দায়িত্ব আমাদেরই। আসন্ন পবিত্র শবে বরাত উপলক্ষ্যে আমাদের এই উদ্যোগ। আগামীতে ছাত্রলীগের উদ্যোগে প্রতিটি মোড়ে ময়লা ফেলার নির্দিষ্ট স্থান তৈরী করার কথা ভাবছি। ইনশাহ আল্লাহ অতি দ্রুতই কাজ করা হবে।

পরিস্কার কাজে আরও উপস্থিত ছিলেন ইসদাইর ছাত্রলীগ নেতা রাইসূল আহম্মেদ (রবিন), নাইমূর রহমান (রানা), অরিন হোসেন (মামুন), আবির হাসান, হৃদয়, সাইদুল, রায়হান, বাবু, আমির, জাকির, সুমন, হৃদয়, আবু সাঈদ সহ অর্ধশত ছাত্রলীগকর্মী।

উল্লেখ্য, বিগত এস.এস.সি পরীক্ষায় ইসদাইর রাবেয়া হোসেন উচ্চ বিদ্যালয়ের সামনে অভিভাবকদের বসার জন্য ছাতা সম্বলিত চেয়ার ও মিনারেল ওয়াটারের ব্যবস্থা করে আলোচনায় আসেন বৃহত্তর ইসদাইর ছাত্রলীগ নেতা- সোহানুর রহমান (শুভ্র)।

৪৩৮
0