ভালো কাজ করতে বাধা আসবেই, থামবেন না: রাব্বী মিয়া

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: ‘সরকারি-বেসরকারি সকল স্থানেই পরির্বতন আনার চেষ্টা করেছি। আপনারাও সবাই সবার স্থান থেকে কাজ করে যাবেন। নিজেকে ভালবাসবেন।’

বুধবার (১২ জুন) সকাল ১১ টায় জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে তামাকজাত দ্রব্যের ব্যবহার নিয়ন্ত্রণ বিষয়ক প্রশিক্ষণ কর্মশালায় এসব কথা বলেন বিদায়ী জেলা প্রশাসক রাব্বী মিয়া।

তিনি বলেন, বৃহস্পতিবার বা আগামী সাপ্তাহের মধ্যেই বদলি হয়ে চলে যেতে পারি। এক সাপ্তাহের মধ্যে সিনিয়র জেলা প্রশাসকের প্রমোশন পেয়ে বদলি হওয়ার আবেদন পাবেন বলে জানান তিনি।

সরকারি-বেসরকারি কর্মকর্তা-কর্মচারীবৃন্দে উদ্দেশ্য করে তিনি বলেন, সব সময় হাসি খুশি থাকবেন এবং পরিবারকে ভালবাসবেন। মানুষ যেন আপনাকে নিয়ে গর্ব করে। মনে রাখবেন যখন কোন ভাল কাজ করতে যাবেন, তখন অনেক বাধা-বিপদ আসবে। তাই বলে কখনও থেমে যাবেন না। ইনশাআল্লাহ আপনার কাজের মধ্যে দিয়েই একদিন সফল হবেন।

কর্মশালায় জেলা প্রশাসক রাব্বী মিয়ার সভাপতিত্বে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট যুথিকা সরকার, নারায়ণগঞ্জ সিভিল সার্জনের ডা. ইমতিয়াজ, নারায়ণগঞ্জ জেলা তথ্য অফিসার সিরাজদ্দৌল্লাহ, তামাক অর্থসংস্থার চেয়ারম্যান মো. আসাদুজ্জামান, মহিলা বিষয়ক কর্মকর্তা কামিজা ইয়াসমিন, বিভিন্ন এনজিও কর্মকর্তা সহ আরো অনেকে।

প্রসঙ্গত, মঙ্গলবার (১২ জুন) জনপ্রশাসন মন্ত্রনালয় থেকে নতুন জেলা প্রশসক নিয়োগ দিয়ে আদেশ জারি করা হয়েছে। আদেশটিতে পাবনার জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মো. জসিম উদ্দিনকে নারায়ণগঞ্জের জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট করা হয়।

৭৩৭
0