ভালো খাবার দেখলেও খেতে ভয় পাই: শামীম ওসমান

0

লাইভ নারায়ণগঞ্জ: চিকেন-৬৫’ নামের একটি নতুন রেস্টুরেন্ট উদ্বোধন ক‌রেন নারায়ণগঞ্জ-৪ আস‌নের সংসদ সদস্য শামীম ওসমান। সা‌থে ছি‌লেন নারায়ণগঞ্জ-৩ আস‌নের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা।

শামীম ওসমান বলেন, চিকেন-৬৫ এর মালিক দীর্ঘদিন ধরে দেশের বাইরে ছিলেন। আমিও দেশের বাইরে ছিলাম। তাই জানি, দেশের বাইরে থাকাটা কতটা কষ্টকর। তিনি দেশে এসে ভালো একটা উদ্যোগ নিয়েছেন। ব্যবসা করবেন। আমরা তার জন্য দোয়া করি। তার ব্যবসা সুন্দর এবং প্রসারিত হোক।

‌তি‌নি আরও ব‌লেন, আমাদের দেশে ভেজাল খেতে খেতে এমন একটা অবস্থা হয়ে গেছে যে, ভালো খাবার দেখলেও খেতে ভয় পাই। সে দিক থেকে আমি আশা করবো তিনি অবশ্যই ভালো খাবার পরিবেশন করবেন। যাতে করে ঢাকার মানুষও একটা সময় তাকে বলেন, ‘ভাই, আমাদের এখানেও একটা ব্রাঞ্চ করেন’। এলাকাবাসীর পক্ষ থেকেও যেন তার প্রতি সহযোগিতা থাকে, এটুকু প্রত্যাশা রাখছি।

শুক্রবার (১৭ জানুয়ারি) বাদ জুম’আ শহরের ৩৪/১ কে বি সাহা রোড আইডিয়াল স্কুলের বিপরীতে ‘চিকেন-৬৫’ নামের নতুন রেস্টুরেন্ট উদ্বোধন হয়।

উদ্বোধন অনুষ্ঠানে আরও ছিলেন ‘চিকেন-৬৫’ এর মালিক একেএম সাইফুর রহমান, তুহিন, জেকে শামীম, মো. আনিসুর রহমান, মো. মিন্টু, ‘চিকেন-৬৫’ এর মালিকের স্ত্রী শাকিলা খান ববি এবং ফারহানা খান তুসি প্রমূখ।

0