ভাল রেজাল্ট নয়, সন্তানকে ভাল মানুষ হিসেবে গড়ে তুলুন: ডিসি জসিম

0

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মো. জসিম উদ্দিন বলেছেন, ‘মুক্তিযুদ্ধের চেতনায় এ প্রজন্মকে উজ্জীবিত করে তাদের তারুণ্য শক্তিকে কাজে লাগাতে পারলে দেশ সামনে এগিয়ে যাবে। যে মানুষের জন্য কেউ নেই, সে সকল মানুষের জন্য আমি আছি। আমি নারায়ণগঞ্জ বাসীর কল্যাণে কাজ করে যেতে চাই।’

শুক্রবার (১৯ জুলাই) বিকেলে ফতুল্লার হরিহরপাড়া উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে এসব কথা বলেন জেলা প্রশাসক। চৈতন্য সমাজ উন্নয়ন ও শিল্পী গোষ্ঠীর ২৭ বছর পুরতি উৎসব উপলক্ষে বিদ্যালয়ে এক আলোচনা সভা ও গুনীজন সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক।

তিনি অভিভাবকদের উদ্দ্যেশ্যে বলেন, ভাল রেজাল্ট নয় আপনাদের সন্তানকে ভাল মানুষ হিসেবে গড়ে তুলুন। তাহলেই তারা আগামীর অপার সম্পদে পরিনত হবে। যে সম্পদ পরিবারের পাশাপাশি দেশ ও জাতির কল্যান বয়ে আনবে।

সংগঠনের সভাপতি রাষ্ট্রীয় পুরস্কার প্রাপ্ত সমাজ সেবক মো. জামাল উদ্দিন সবুজের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নিবাহী কমকর্তা নাহিদা বারিক,জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক এম এ রাসেল,মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেমা মনির,ফতুল্লা থানা আওয়ামী লীগের সহ-সভাপতি ও এনায়েতনগর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আসাদুজ্জামান, নাসিক কাউন্সিলর মনোয়ারা বেগম,,ফতুল্লা থানা আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক বি এম শফিকুল ইসলাম প্রমুখ।

আরও উপস্থিত ছিলেন সংগঠনের সিনিয়র সহ-সভাপতি মোঃ আবু হানিফ, সাধারণ সম্পাদক মোঃ ইমতিয়াজ ওমর সুমন, যুগ্ম সম্পাদক মেজবাহ উদ্দিন আহমেদ বাবুল,সাংগঠনিক সম্পাদক ওয়াসিম আবদুল্লাহ সহ সংগঠনের অন্যান্যরা।

গুনীজন সংবর্ধনা অনুষ্ঠানে ৫ জন মুক্তিযোদ্ধা কে মরনোত্তর সংবর্ধনা প্রদান করা হয়। সবশেষে সংগঠনের শিল্পীরা জামাল উদ্দিন সবুজের লেখা গণসংগীত পরিবেশন করে।

0