ভাড়াটিকে গণধর্ষণের অভিযোগ, গ্রেপ্তার ২

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: সাবেক ভাড়াটিকে গণধর্ষণের অভিযোগ উঠেছে বাড়িওয়ালাসহ ৪ জনের বিরুদ্ধে। এ ঘটনায় ২ অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার(২৯ অক্টোবর) দিবাগত রাতে সোনারগাঁ উপজেলার বাগবাড়িয়া এলাকায় এ ঘটনা ঘটে। পরে ৩ জনের নাম উল্লেখ করে এবং ১ জনকে অজ্ঞাতনামা আসামী করে সোনারগাঁ থানায় ধর্ষণের মামলা দায়ের করা হয়েছে।

ধর্ষণের শিকার সাবেক ভাড়াটিয়া জানান, সে দীর্ঘদিন যাবত সোনারগাঁ উপজেলার জামপুর ইউনিয়নের বাগবাড়ী গ্রামের হাবিবুরের বাড়ীতে ভাড়া থেকে বাসায় গৃহকর্মীর কাজ করতেন। কাজের সুবিধার্থে বর্তমানে রূপগঞ্জ উপজেলার ভুলতা এলাকায় চলে আসেন। হাবিবুরের বাসায় ভাড়া থাকা অবস্থায় হাবিবুর ও সেই গৃহকর্মীর কিছু আর্থিক লেনদেন হয়। এ ব্যাপারে কথা বলার জন্য হাবিবুর স্বপন ও শাহিনুরকে দিয়ে গৃহকর্মীকে ফোন করে আসতে বলে। এসময় গৃহকর্মী হাবিবুরের বাসায় আসলে তাকে জোরপূর্বক ৪ জন মিলে গণধর্ষণ করে। পরে মুমূর্ষু অবস্থায় ফেলে রেখে পালিয়ে যায়।

এজাহার ভুক্ত আসামীরা হলো সোনারগাঁ উপজেলার বাগবাড়িয়া এলাকার মৃত সোবহান মিয়ার ছেলে হাবিবুর, একই এলাকার আজিজুল মিয়ার ছেলে স্বপন(৩০) এবং নওগাঁ জেলার শিকারপুর গ্রামের মোতাহার প্রামাণিকের ছেলে শাহীনূর ইসলাম।

এঘটনায় রাতে সোনারগাঁ থানায় ধর্ষণের মামলা দায়ের করা হলে তালতলা ফাঁড়ির ইনচার্জ আহসান উল্লাহ অভিযান চালিয়ে হাবিবুর ও শাহীনুর ইসলামকে দুজনকে গ্রেফতার করে।

তালতলা ফাঁড়ির ইনচার্জ আহসান উল্লাহ বলেন, সাবেক ভাড়াটিয়াকে গণধর্ষণের ঘটনায় মামলা দায়েরের সাথে সাথে আমি বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ২ জনকে গ্রেপ্তার করি। বাকি আসামীদের গ্রেপ্তারের অভিযান অব্যাহত আছে।

0