ভিন্ন দলের তাবেদারী করলে কোন ছাড় দেওয়া হবে না: সানাউল্লাহ সানু

0

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ জেলা ও মহানগর জাতীয় পার্টির উদ্যোগে বন্দর উপজেলা ইউপি নির্বাচনে লাঙ্গল মার্কা প্রতিকের প্রার্থীকে সমর্থন শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৩ অক্টোবর) বিকাল ৪টায় বন্দর আমিন আবাসিক এলাকাস্থ গিয়াসউদ্দিন মডেল উচ্চ বিদ্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা জাতীয়পার্টির আহ্বায়ক ও উপজেলা ভাইস চেয়ারম্যান সানাউল্লাহ সানু।


সানাউল্লাহ সানু বলেন, আগামী ১১নভেম্বর বন্দর উপজেলার ৫টি ইউনিয়ন নির্বাচন অনুষ্ঠিত হবে। এর মধ্যে ৩টি ইউনিয়ন যথাক্রমে কলাগাছিয়া ইউনিয়নে দেলোয়ার প্রধান, বন্দর ইউনিয়নে এহসান উদ্দিন, মুছাপুর ইউনিয়নে মাকসুদ হোসেন লাঙ্গল প্রতিকে জাতীয় পার্টির মনোনয়ন নিয়ে নির্বাচন করবে। আমি সকল জাতীয়পার্টি ও অঙ্গসংগঠনের নেকাকর্মীদের জাতীয় পার্টির মনোনীত লাঙ্গল প্রতিকের প্রার্থীকে একযোগে কাজ করার আহ্বান করা হইল।

তিনি আরও বলেন, কলাগাছিয়া ইউনিয়নে নিজেদেও দলের মধ্যে কিছু প্রতিবন্ধকতা লক্ষ্য করা যাচ্ছে। দলের সিদ্ধান্তের বাইরে গিয়ে কেউ অন্য দলের জন্য কাজ করলে কঠোর ব্যবস্থা গ্রহন করা হবে। জাতীয় পার্টির পদপদবী বহন করে কেউ লাঙ্গল মার্কার বিরুদ্ধে গিয়ে ভিন্ন দলের তাবেদারী করলে কোন ছাড় দেওয়া হবে না। লাঙ্গলের সাথে বেঈমানী করলে সাথে সাথে বহিস্কার করা হবে। আপনারা একযোগে জাতীয় পার্টির প্রার্থীর জন্য কাজ করুন।

জেলা জাতীয়পার্টির যুগ্ম আহ্বায়ক ও কলাগাছিয়া ইউপি চেয়ারম্যান দেলোয়ার হোসেন প্রধানের সভাপতিত্বে এ সময় আরও উপস্থিত ছিলেন, জেলা জাতীয় পার্টির যুগ্ম সম্পাদক গোলাপ হোসেন, জেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক ডা. মোসলে উদ্দিন, স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি গিয়াস উদ্দিন চৌধুরী, জেলা জাতীয় পার্টির যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ওয়াসিম, মহানগর জাতীয়পার্টির যুগ্ম আহ্বায়ক শাহ আলম, মহানগর শ্রমিক পার্টির সাধারন সম্পাদক হাবিবুর রহমান মন্টু, জেলা জাপা নেতা প্রদীপ চন্দ্র দাস, জাতীয় পার্টি নেতা নুরনবী ওসমানী, আবু তালেব প্রমূখ।

0