ভিপি বাদলের নেতৃত্বে না.গঞ্জ আ.লীগের শোক র‌্যালি

লাইভ নারায়ণগঞ্জ: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে র‌্যালি করেছে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগ।

সংগঠনের সাধারণ সম্পাদক আবু হাসনাত মো. শহিদ বাদলের (ভিপি বাদল) নেতৃত্বে সোমবার (১৫ আগস্ট) সকাল দশটায় শোক র‌্যালিটি চাষাঢ়া থেকে শুরু হয়। এরপর বঙ্গবন্ধু সড়ক হয়ে নারায়ণগঞ্জ আওয়ামীলীগের কার্যালয়ের সামনে এসে শেষ হয়।

পরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন শেষে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

এসময় ১৯৭৫ সালের ১৫ আগস্ট নিহত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সদস্যদের আত্মার শান্তি কামনা করা হয় এবং বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে মোনাজাত পরিচালনা করেন নারায়ণগঞ্জ সদর থানা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক জসিম উদ্দিন আহমেদ।

নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবদুল হাই বলেন, ১৯৭৫ সালের ১৫ আগস্ট নিহত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যা করে ঘাতকেরা। ঘাতকরা শুধু বঙ্গবন্ধুকেই হত্যা করেনি, হত্যা করে বঙ্গবন্ধুর সহধর্মিনী বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব, বঙ্গবন্ধুর সন্তান শেখ কামাল, শেখ জামাল ও শিশুপুত্র শেখ রাসেলসহ পুত্রবধূ সুলতানা কামাল ও রোজি জামাল। আমার নেতা শেখ মনি ভাইকেও সেদিন হত্যা করে তারা। শুধু তাই না ঘাতকরা জাতীয় চার নেতাকে জেলখানায় নির্মূলভাবে গুলি করা হত্যা করে। আমি আজকের এই দিনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুরসহ ১৫ আগস্ট নিহত সকল শহীদ ও জাতীয় চার নেতার আত্মার মাগফেরাত কামনা করছি।

এ সময়ে আরও উপস্থিত ছিলেন, সাবেক নারী সাংসদ এড. হোসনে আরা বাবলী, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মিজানুর রহমান বাচ্চু, বীর মুক্তিযোদ্ধা খবির উদ্দিন আহমেদ, আরজু রহমান ভূঁইয়া, যুগ্ম সাধারণ সম্পাদক ডা. আবু জাফর চৌধুরী বিরু, দপ্তর সম্পাদক এম এ রাসেল, উপ- প্রচার সম্পাদক নাসির উদ্দিন, উপ- দপ্তর সম্পাদক হাবিবুর রহমান হাবিব, সদস্য আব্দুল কাদির ডিলার, হাজী আমজাদ হোসেন, আওয়ামী লীগ নেতা মো. শাহজাহান, ফাইজুল রহমান খোকন, আক্তার হোসেন সুকুমসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।