ভিপি বাদলের রোগমুক্তি কামনায় আ.লীগ নেতা শাহাদাতের দোয়া

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. আবু হাসনাত মো. শহীদ বাদলের (ভিপি বাদল) রোগ মুক্তি কামনায় বন্দরের বিভিন্ন মসজিদে দোয়ার আয়োজন করা হয়েছে।


বন্দর উপজেলা আওয়ামীলীগ নেতা মো. শাহাদাত হোসেনের উদ্যোগে শনিবার (২ অক্টোবর) আসরের নামাজের পর এ দোয়ার আয়োজন করা হয়।

এ সময় শাহাদাত হোসেন বলেন, ভিপি বাদল ভাই জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শের একজন সৈনিক। তিনি যেভাবে করোনা কালে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েও মানুষের পাশে দাড়িয়েছেন তা আসলেই দুর্লভ। তিনি নারায়ণগঞ্জ আওয়ামী লীগের একজন সফল নেতা। তার হাত ধরেই এগিয়ে যাচ্ছে নারায়ণগঞ্জ আওয়ামীলীগ ও অন্যান্য অঙ্গসংগঠন। আমরা চাই ভিপি বাদল ভাই দ্রুত সুস্থ হয়ে আবারও আমাদের মাঝে ফিরে আসুক।

এ সময় উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম, বন্দর আওয়ামী লীগের সাবেক সমাজ কল্যান বিষয়ক সম্পাদক আব্দুর হাই, আব্দুল আজিজ, লাইক সিদ্দিক বাবু, ২৫ নং আওয়ামীলীগ নেতা হুমায়ুন কবির, যুবলীগ নেতা মনিরুল ইসলাম, সামিউল আরাফাত, তাফসির আহমেদ, আব্দুল গাফফার সানি।

উল্লেখ্য, গুরুতর অসুস্থ হওয়ার কারনে গতকাল (১ অক্টোবর) নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. আবু হাসনাত মো. শহীদ বাদলকে (ভিপি বাদল) ঢাকার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

0