ভুইগড়ে চুরি হওয়া রডসহ কিশোর গ্রেফতার

লাইভ নারায়ণগঞ্জ: সরকারি তোলারাম কলেজের সহকারী অধ্যাপকের নির্মাণাধীন ভবনের চুরি হওয়া রডের আংশিক রোড উদ্ধার সহ রাফি(১৫) নামক এক কিশোরকে গ্রেফতার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ।

বুধবার(১৮ মে) ভোর সকালে ফতুল্লার ভুইগড়স্থ রুপায়ন টাওয়ারের সামনে থেকে রড উদ্ধার করা হয়। আটককৃত রাফি ফতুল্লা মডেল থানার ভুইগড় বাসস্ট্যান্ড সংলগ্ন গিয়াসউদ্দিনের ভাড়াটিয়া মোঃ মতিনের পুত্র।

এর আগে নির্মাণাধীন ভবনের জন্য আনা দুই টন রড চুরি যাওয়ার অভিযোগ এনে চলতি মাসের ১৫ তারিখে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেন নির্মাণাধীন ভবনটির মালিক নারায়নগঞ্জ সরকারী তোলারাম কলেজের গণিত বিভাগের সহকারী অধ্যাপক আব্দুল আউয়াল(৫৩)।

মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক ইমানুর জানায়, মামলার বাদী তোলারাম কলেজের সহাকী অধ্যাপক আব্দুল আউয়াল ভুইগড় কবরস্থান সংলগ্ন দক্ষিন পার্শ্বে নিজ মালিকানাধীন বহতল ভবন নির্মানের জন্য চলতি মাসের ১৩ তারিখে সাড়ে ছয়টন রড কিনে এনে নির্মানাধীন ভবনের নিচে ইট,বালুর পার্শ্বে এনে রেখে দেয়। রাত সাড়ে তিনটার দিকে ভবনটির নিরাপত্তারক্ষী প্রকৃতির ডাকে সাড়া দিতে গেলে অজ্ঞাত চোরেরা রক্ষিত রড থেকে ২ টন রড চুরি করে নিয়ে যায়। মঙ্গলবার ভোর ছয়টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে ভুইগড় রুপায়ন টাওয়ারের সামনে অভিযান চালিয়ে চোরাইকৃত রডের আংশিক উদ্ধার সহ আটক করা হয় রাফি নামের একজন কে।