ভুল তথ্য দিয়ে বিভ্রান্ত করবেন না: আজহারুল ইসলাম

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জঃ  নারায়ণগঞ্জ সিটি করপোরেশন(এনসিসি) এর বন্দর থানার ২৭নং ওয়ার্ডে বিট পুলিশিং কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।


সোমবার (৬ জুলাই) কুড়িপাড়ার জাতীয় পার্টি কার্যালয়ে এক মতবিনিময় সভায় বিট পুলিশিং উদ্বোধন করা হয়। সভার প্রধান অতিথি বন্দর থানার ইন্সপেক্টর (তদন্ত) আজহারুল ইসলাম তার বক্তব্যে বলেন, ‘পুলিশের সাথে জনগণকে সম্পৃক্ততা করার নামই হচ্ছে বিট পুলিশিং।”

তিনি আরো বলেন, পুলিশের কার্যক্রমকে গণমুখী ও জনবান্ধব করা এবং জনগণের দ্বোরগোড়ায় পুলিশি সেবা পৌছে দেয়ার লক্ষ্যেই আইজিপি স্যারের নির্দেশনা মোতাবেক বিট পুলিশিং কার্যক্রম হাতে নেয়া হয়েছে। অত্র ওয়ার্ডের দায়িত্বপ্রাপ্ত বিট অফিসার নিয়মিত আসবে। তার কাছে সমস্যা খুলে বললে সে অনুযায়ী তিনি আইনী পরামর্শ দিবেন। যে কোন অপরাধ, অন্যায় ও অপতৎপরতার তথ্য আপনারা দিবেন। কথা দিচ্ছি তথ্যদাতার পরিচয় গোপন রাখা হবে। তবে ভুল তথ্য দিয়ে আমাদেরকে বিভ্রান্ত করবেন না’।

এনসিসি ২৭নং ওয়ার্ড কাউন্সিলর কামরুজ্জামান বাবুল তার বক্তব্যে বলেন, ‘অত্র ওয়ার্ডে বিট পুলিশিং কার্যক্রম চালু করায় বন্দর থানাকে আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করছি। সকলে সঠিক তথ্য দিবেন বলে আশা রাখছি। ভুল তথ্য দিয়ে পুলিশকে বিতর্কিত ও বিভ্রান্ত করবেন না। অত্র ওয়ার্ডের সকল সচেতন মহল যদি পুলিশকে তথ্য দিয়ে সহায়তা করি তাহলে বন্দরের মধ্যে সেরা একটি ওয়ার্ড হিসেবে অত্র ওয়ার্ডকে গড়ে তোলা সম্ভব’।

আরো উপস্থিত ছিলেন বন্দর থানার সাব ইন্সপেক্টর আবুল হাসান ও সাব ইন্সপেক্টর আনোয়ার হুসাইন, বন্দর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এম এ রউফ, মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান, ২৭নং ওয়ার্ড জাতীয় পার্টির সাধারণ সম্পাদক হযরত আলী, কুড়িপাড়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির অভিভাবক সদস্য মোঃ ফারুক ও মোঃ জামান, সমাজসেবক আব্দুল আউয়াল গাজী, শরিফুল ইসলাম গুড্ডু, মহিউদ্দিন মহিন মাতবর, আঃ সালাম মাতবর, মদনপুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম (সিরাজ), সমাজসেবক খাজা মিয়া, মহিউদ্দিন, স্বেচ্ছাসেবক পার্টি নেতা রফিকুল ইসলাম।

0