ভূঁইগড়ের লক্ষাধিক মানুষের স্বাস্থ্য সেবায় চালু হলো ‘লোটাস ডায়াগনস্টিক’

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: ভূঁইগড় ও আশপাশের এলাকায় প্রায় ১ লাখ মানুষের বসবাস। এলাকাটিতে ছিলো না কোন হাসপাতাল কিংবা ডায়াগনিস্টিক সেন্টার। সর্দি কাশির মতো ছোট রোগে গত বৃহস্পতিবারও মানুষ গুলোর ভরসা ছিলো ঢাকা কিংবা নারায়ণগঞ্জ।

কিন্তু শুক্রবার (১৯ এপ্রিল) পাল্টে গেছে স্বাস্থ্য খাতের সেই চিত্র। ভূঁইগড় বাসষ্ট্যান্ডের ভূঁইয়া সুপার মার্কেটের দ্বিতীয় তলায় উদ্বোধন করা হয়েছে ‘লোটাস ডায়াগনস্টিক এন্ড মেডিকেল সার্ভিসেস’।

এখন থেকে এলাকার মানুষগুলো মানব দেহের যত্নে আধুনিক পদ্ধতিতে ডিজিটাল সেবা নিয়ে আসা এ ডায়াগনস্টিক এন্ড মেডিকেল সার্ভিসেস থেকে মেডিসিন, গাইনি এন্ড প্রসূতি, নবজাতক শিশু, চর্ম ও যৌন, অর্থপেডিক, জেনারেল সার্জারি, ইউরোলজি, কিডনি, ডায়াবেটিস, দন্ত, চক্ষু, নাক-কান ও গলা এবং ফিজিওথেরাপি সেবা নিতে পারবে।


মিলাত, কোরআন তেলওয়াত ও দোয়া মোনাজাতের মধ্যদিয়ে সকাল ১০টায় লোটাস ডায়াগনস্টিক এন্ড মেডিকেল সার্ভিসেস’র উদ্বোধন করা হয়। এসময় প্রতিষ্ঠানটির সাফল্য কামনা করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভুইগড় ইদগদহ ও কবরস্থান কমিটির সাধারণ সম্পাদক মো. জসিম উদ্দিন, মাওলানা আনোয়ার হোসেন ভুইয়া, কবির হোসেন ভূইয়া, আশাব উদ্দিন ভূইয়া, শাহাবুদ্দিন ভূইয়া, মো. আকবর হোসেন ভূইয়া, নুর আহমেদ সোহেল, নাসির উদ্দিন, অ্যাড. আব্দুল কুদ্দুস ও আল-আমিন।

0