ভেদাভেদ ভুলে একত্রিত হয়ে উন্নয়নের কাজে যুক্ত হতে হবে: এমপি খোকা

লাইভ নারায়ণগঞ্জ: এক কোটি ৮৫ লক্ষ টাকা ব্যায়ে এলজিইডি আইআরডিপি-৩ প্রকল্পের আওতায় নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে দুটি রাস্তা পাকা করণ কাজের উদ্বোধন করেছেন নারায়ণগঞ্জ-৩ আসনের সাংসদ সদস্য জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব লিয়াকত হোসেন খোকা।

মঙ্গলবার (১৭ মে) দুপুরে উপজেলার বৈদ্যোরবাজার ও বারদী ইউপিতে এ রাস্তা পাকাকরণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন তিনি।

ভিত্তিপ্রস্তর স্থাপনের সময় লিয়াকত হোসেন খোকা বলেন, সকল ভেদাভেদ ভুলে সকলকে একত্রিত হয়ে দেশের কল্যানে সবাইকে এক পতাকা তলে উন্নয়নের কাজে যুক্ত হতে হবে। সবাই এক সঙ্গে পরিশ্রম করলে, এদেশটাকে উন্নত করতে পারলে আমাদের কারও অভাব থাকবে না। আমার বিশ্বাস এই দেশ হবে একটি আধুনিক ও উন্নত দেশ।

এমপি খোকা আরও বলেন, বিগত ৮ বছরের সোনারগাঁওয়ে অনেক উন্নয়ন হয়েছে আগামীতে আরো বেশি উন্নয়ন হবে সবাইকে উন্নয়নের স্বার্থে দলমত নির্বিশেষে এক সাথে কাজ করতে হবে।

এসময় উপস্থিত ছিলেন- সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির আহবায়ক এডভোকেট সামসুল ইসলাম ভুইয়া, যুগ্ম আহবায়ক ও পিরোজপুর ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, জাতীয় পার্টির সভাপতি ও শম্ভুপুরা ইউপি চেয়ারম্যান আব্দুর রউফ, বারদী ইউপি চেয়ারম্যান লায়ন মাহবুবর রহমান বাবুল, বৈদ্যোর বাজার ইউপি চেয়ারম্যান আল আমিন সরকার, নোয়াগাঁও ইউপির সাবেক চেয়ারম্যান দেওয়ান উদ্দিন চুন্নু, উপজেলা প্রকৌশলী আরজুরুল হক, উপসহকারী প্রকৌশলী সাইফুল, কেন্দ্রীয় জাতীয় পার্টির প্রচার সম্পাদক মাসুদুর রহমান মাসুম, সোনারগাঁ জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আবু নাঈম ইকবাল, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির যুগ্ম আহবায়ক জাবেদ রায়হান জয়, সমাজ কল্যাণ সম্পাদক আনিসুর রহমান বাবু, সদস্য ফজলুল হক ফজলু, জাতীয় পার্টি নেতা মুক্তার হোসেনসহ স্থানীয় আওয়ামী লীগ, জাতীয় পার্টি ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।