মদনগঞ্জে করোনা সন্দেহে একটি পরিবারকে গৃহবন্দী!

0

লাইভ নারায়ণগঞ্জ: মদনগঞ্জে করোনায় আক্রান্ত মনে করে একটি পরিবারকে প্রায় ৩ ঘন্টা গৃহবন্দী করে রেখেছে স্থানীয় এলাকাবাসী। ৪ এপ্রিল (শনিবার) সকাল ১০টায় বন্দর থানার ১৯নং ওয়ার্ডস্থ মদনগঞ্জ এমএন ঘোষাল রোড এলাকায় এ ঘটনাটি ঘটে। এ ঘটনার সংবাদ পেয়ে বন্দর উপজেলা নির্বাহী শুক্লা সরকার সংবাদ পেয়ে দ্রুত ঘটনাস্থলে যান। পরে তিনি গৃহবন্দীদের মুক্ত করে ১৪ দিনের হোম করোন্টাইনে থাকার নির্দেশ প্রদান করে।

স্থানীয় এলাকাবাসী জানায়, মদনগঞ্জ নূর নবী জামে মসজিদ এলাকার ঐ পরিবারের সদস্যরা সম্প্রতি বন্দরে নবীগঞ্জ রসুলবাগ এলাকায় করোনা ভাইরাসে নিহত নারীর আত্মীয়। এবং তারা ঐ নিহত নারীর মরদেহ দেখতে রসুলবাগে গিয়েছিলেন।তাই তাদের অনিরাপদ মনে করে তারা এমনটি করেছে।

পরে ইউএনও এলাকাবাসীর উদ্দেশ্যে বলেন, এই পরিবারের সদস্যরা একজন অসুস্থ্য রোগীকে দেখতে গেছে।এতে তারা কোন দোষ করে নি। তারা তখন জানেনা এই রোগীটা করোনা আক্রান্ত কি না। এইটা তো আমরাও জানতাম না। তাই আপনাদের কাছে অনুরোধ আপনারা তাদের সামাজিকভাবে হেয় করবেন না । আমরা তাদেরকে ১৪ দিনে হোম কোয়ারেন্টাইনে থাকার পরার্মশ দিয়েছি। আপনাদের উচিত তাদের প্রয়োজনীয় সামগ্রী সরবরাহ করা। মানবিকতায় আপনারা তাদেরকে এই সাহায্য টুকু করবেন। আমি যাতে আর না শুনি তাদের নিয়ে কেউ গুজব রটিয়েছেন। যারা গুজব রটাবেন তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করতে আমরা পিছপা হব না। আপনারা নিজেরা নিজেদেরকে রক্ষা করুন। আপনাদের কোন রকম সমস্যা হলে ডাক্তারকে জানান। আপনারা দয়া করে ঘরে থাকুন।

0