মহানগর যুবদলের বাতিঘর সাগর প্রধান

0

লাইভ নারায়ণগঞ্জ: নভেল করোনা’র মহামারী সময়ে অসহায় মানুষের পাশে দাড়িয়েছেন নারায়ণগঞ্জ মহানগর যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক সাগর প্রধান। মাস্ক-স্যানিটাইজার বিতরণের পর এবার খাদ্যদ্রব্য নিয়ে গরীব অসহায়দের মাঝে বিতরণ করে যাচ্ছেন যুবদলের এই নেতা।

২এপ্রিল (বৃহস্পতিবার) সিদ্ধিরগঞ্জ থানা ৮নং ওয়ার্ড ভূঁইয়াপাড়া এলাকায় খাদ্যসামগ্রী বিতরণ করেছেন সাগর প্রধান। প্রায় ২০০পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন তিনি।

৪এপ্রিল (শনিবার) সাগর প্রধানের পক্ষ থেকে ১৩নং ওয়ার্ড আমলাপাড়া এলাকায় খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

১এপ্রিল ১৩নং ওয়ার্ড আমলাপাড়া ও সিদ্ধিরগঞ্জ এলাকায় করোনা প্রতিরোধে সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে।

৩০মার্চ ৮নং ওয়ার্ড এলাকায়ও জনসাধারণের মাঝে মাস্ক-সাবান স্যানিটাইজার সহ সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে।

এছাড়াও, তীব্র শীতের সময়েও গরীব দুঃখী মানুষের সাথে দুঃখ-কষ্ট ভাগ করে নিতে কম্বল নিয়ে বেশ কয়েকবার হাজির হয়েছিলেন সাগর
প্রধান।

সাগর প্রধানের এ কর্মকান্ডে ও উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন সাধারণ মানুষসহ যুবদলের নেতাকর্মীরা।

তার নেতাকর্মী মহানগর যুবদল নেতা তরিকুল ইসলাম ও মঞ্জুর আলম মুসার বরাত দিয়ে জানা যায়, যুবদল নেতা সাগর প্রধান তরুন প্রজন্মের নিকট অহংকার। তার কর্মকান্ড মহানগর যুবদলের সকল নেতাকর্মীদের নিকট উদাহরণ হয়ে দাড়িয়েছে। আমাদের অন্য নেতাকর্মীরা হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেই থেমে গেছেন। কিন্তু, সাগর প্রধান সুরক্ষা সামগ্রী বিতরণের পাশাপাশি খাদ্যদ্রব্যও বিতরণ করে যাচ্ছেন। অতীত পর্যালোচনা করলেও বুঝা যায়, বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) এর যে কোন সভা-সমাবেশ বা দলের প্রয়োজনে সাগর প্রধান তার জনবল নিয়ে উপস্থিত ছিলেন রাজপথে। এককথা বলা যায়, মহানগর যুবদলের বাতিঘর সাগর প্রধান।

0