মাংসের ব্যাগে ফেন্সিডিল: টানবাজারের সেই ২ মাদক ব্যবসায়ী রিমান্ডে

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: টানবাজার এলাকা থেকে কোরবানির মাংসের ব্যাগে ১‘শ ৭৩ বোতল ফেন্সিডিল উদ্ধারের ঘটনায় ২ মাদক ব্যবসায়ীকে রিমান্ডে নিয়েছে পুলিশ।
সোমবার (১৯ আগস্ট) সকালে আসামিকে ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে উঠালে শুনানি শেষে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নুরুন্নাহার ইয়াসমিন এর আদালত ১ দিনের মঞ্জুর করেন।

রিমান্ডপ্রাপ্ত আসামিরা হলেন- মাসদাইর এলাকার মৃত. হাজী চাঁন মিয়ার ছেলে মো. মাসুম বিল্লাহ (৩৭) ও তলার মৃত. ইব্রাহিম মিয়ার ছেলে মো. দুলাল হোসেন (৩৫)।

এজাহার সূত্রে জানা যায় যে, গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান চালিয়ে গত ১৩ আগস্ট টানবাজার কুটি মসজিদের সামনে থেকে আসামিদের গ্রেফতার করেন পুলিশ। সে সময় তাদের নিকট থেকে সর্বমোট ১’শ ৭৩ টি ফেন্সিডিলের বোতল উদ্ধার করেন। পরে পুলিশ বাদি হয়ে আসামিদের বিরুদ্ধে একটি মাদক মামলা দায়ের করেন। মামলা নং ১৮(৮)১৯।
প্রাথমিক তদন্তে জানা যায় যে, আসামিরা মাদক ব্যবসায়ী চক্রের সদস্য। তারা র্দীঘদিন ধরে কৌশলে এলাকায় মাদক বিক্রি ও সরবারহ করে আসছে।
এবিষয়ে কোর্ট পুলিশ পরিদর্শক মো. আব্দুল হাই বলেন, মামলার সুষ্ঠু তদন্তের স্বার্থে আসামিদের বিজ্ঞ আদালতের নির্দেশে ১ দিনের রিমান্ডে নেওয়া হয়েছে।

0