মাকসুদ এলাহীর মৃত্যুতে অগ্রবাণী পত্রিকা পরিবারের শ্রদ্ধাঞ্জলী

0

লাইভ নারায়ণগঞ্জ: অগ্রবাণী প্রতিদিন পত্রিকা, সাপ্তাহিক নয়াপদক্ষেপ ও নারায়ণগঞ্জ ডট নিউজের সহকারী সম্পাদক মাকসুদ এলাহীর মৃত্যুতে শ্রদ্ধাঞ্জলী নিবেদন করেছেন পত্রিকার পরিবারবর্গ।

২৬ অক্টোবর (সোমবার) বাদ যোহর আল্লামা ইকবাল রোড মসজিদে জানাযার নামাজ শেষে তার মরদেহে এ শ্রদ্ধা নিবেদন করা হয়।

প্রসঙ্গত, র্দীঘদিন যাবত জন্ডিসে অক্রান্ত ছিলেন মাকসুদ এলাহী। মাকসুদ এলাহী ছিলেন অগ্রবাণী প্রতিদিন পত্রিকার সহকারী সম্পাদক। তাছাড়া সাপ্তাহিক নয়াপদক্ষেপ পত্রিকা, দৈনিক অগ্রবাণী পত্রিকা ও নারায়ণগঞ্জ ডট নিউজের সাথে মৃত্যুর আগ প্রর্যন্ত ছিলেন এছাড়াও তিনি একজন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক ছিলেন। মৃত্যুর আগে তিনি স্ত্রী দুই ছেলে ও দুই মেয়ে,আত্মীয় স্বজন সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

তার মৃত্যুতে অগ্রবাণী প্রতিদিন পত্রিকার সম্পাদক ও প্রকাশক স্বপন কুমার পোদ্দার এক বিবৃতিতে তার প্রতি গভীর শোক প্রকাশ ও তার শোকার্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করে তিনি বলেন, সবাই তার এবং তার পরিবারের জন্য দোয়া করবেন। আল্লাহ তাদের এই শোক কাটিয়ে ওঠার মক্তি দান করুন। আমরা একজন সৎ নিষ্ঠাবান সাংবাদিক হারালাম, তার শূন্যস্থান পূরন হবার নয়, আল্লাহ তাকে জান্নাতুল ফেরদৌস নসিব করুন।

এসময় উপস্থিত ছিলেন, অগ্রবাণী প্রতিদিন পত্রিকার সম্পাদক ও প্রকাশক স্বপন কুমার পোদ্দার, অগ্রবাণী প্রতিদিন পত্রিকার ব্যবস্থাপনা সম্পাদক হাজী মো: রহমতউল্লাহ,দৈনিক অগ্রবানী পত্রিকার সম্পাদক স্বপন চৌধুরী, অগ্রবাণী প্রতিদিন পত্রিকার উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব সৈয়দ লুৎফর রহমান, অগ্রবাণী প্রতিদিন পত্রিকার সহকারী সম্পাদক উত্তম সাহা, অগ্রবাণী প্রতিদিন পত্রিকার সহকারী সম্পাদক মাসুদুর রহমান রুবের,সহকারী সম্পাদক এনায়েত হোসেন,সহরকারী সম্পাদক আলমগীর হোসেন মোজাম্মেল হোসেন লিটন অফিস সহকারী বুলবুল আহমেদ রুবেল সহ অন্যান্যরা।

0