মাছ ধরায় দুই পক্ষের সংঘর্ষ, টেটাবিদ্ধসহ আহত ৮

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: মাছ ধরেছে প্রতিপক্ষ; আর এমন ছোট বিষয় নিয়েই দুই পক্ষের মাঝে সংঘর্ষে টেটাবিদ্ধসহ ৮ জন আহত হয়েছে।
বুধবার (১০ এপ্রিল) সকাল ১০টার দিকে আড়াইহাজার উপজেলার কালাপাহাড়িয়া ইউনিয়নের মধ্যচর গ্রামের চরলক্ষিপুর গ্রামে এই ঘটনা ঘটে। এঘটনায় এখন কাউকে গ্রেপ্তার করেনি পুলিশ।

আহতদের মধ্যে টেটাবিদ্ধ হানিফা (৬৫) ও আ. রশিদকে (৬৪) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এছাড়া জুয়েল (৩০), দিলুফা (৩০) ও আলমশাহকে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, মধ্যচর এলাকায় মেঘনা নদীতে মাছ ধরা নিয়ে আ. রশিদ ও হানিফার মধ্যে দীর্ঘ দিন ধরে বিরোধ চলছিল। ঘটনার সময় তর্কবিতর্কের এক পর্যায়ে উভয় পক্ষ টেটা বল্লম নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে টেটাবিদ্ধসহ ৮ জন আহত হয়।

এ বিষয়ে আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আক্তার হোসেন লাইভ নারায়ণগঞ্জকে বলেন, উভয় পক্ষের মাঝে জায়গা জমি নিয়ে কোর্টে মামলা চলছিল। তারই প্রেক্ষিতে মাছ ধারাকে ইস্যু তৈরী করে এই ঘটনা ঘটে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। দুইজন টেটাবিদ্ধ অবস্থায় চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল পাঠনো হয়েছে। এদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

0